1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

আত্মমানবতার সেবায় দিষ্টান্ত স্থাপন করে চলেছে হালিমা খাতুন ফ্রি এ্যাম্বুলেন্স

ঝালকাঠি প্রতিনিধি :
  • প্রকাশিত মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৫২ বার দেখেছেন

ঝালকাঠি জেলা আওয়ামীলীগের এর সন্মানিত সহ সভাপতি এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।কোভিড ১৯ করোনা ভাইরাসের সংক্রামন দেখা দেয়ায় যখন সাধারণ রোগীরা চিকিৎসা নিতে পারছেনা তখন পাশে পেয়েছে হালিমা খাতুন ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস।

মানবসেবার গুরুত্ব ভূমিকা মহান আল্লাহ মানব জাতিকে সৃষ্টি করেছেন সর্বশ্রেষ্ঠ সর্বাধিক মর্যাদা দিয়ে। আর সেই মানুষের সেবা করে আবদান রাখছেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগের এর সন্মানিত সহ সভাপতি এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

প্রতিদিন ঝালকাঠি সদর উপজেলায় দুটি হালিমা খাতুন ফ্রি এ্যাম্বুলেন্স অসহায় রোগীদের ঝালকাঠি সদর হাসপাতাল ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পৌছে দিয়ে স্বাস্থ্য সেবা নিশ্চিত করছেন।আর এ মানবতার সেবক হলেন খান আরিফুর রহমান। যেকোন রোগীর জন্য এ্যাম্বুলেন্স ২৪ ঘন্টাই প্রস্তুত রাখা হয়েছে।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমানের ব্যক্তিগত অর্থায়নে এ্যাম্বুলেন্স দুইটি সার্বক্ষণিক সেবা প্রদান করে আরছে।এ্যাম্বুলেন্স দুইটির সেবা পেতে রোগী ও তাঁর স্বজনকে কোন অর্থ দিতে হবে না। ঝালকাঠির অভিভাবক মাটি মানুষের মহান নেতা জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি এ ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস যাত্রা শুভ উদ্বোধন করেছিলেন।আর সেই থেকে এ্যাম্বুলেন্স দুইটি অসহায় রোগীদের সেবা দিয়ে আসছে।

বিশিষ্ট সমাজসেবক খান আরিফুর রহমান বলেন, আমি জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি মানুষের সেবা করার জন্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে রাজনীতি করি এবং আমার রাজনৈতিক অভিবাবক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের দিক নির্দেশনা মত কাজ করে যাচ্ছি। রাজনীতি থেকে আমি কিছুই নিতে চাই না।আমি মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES