1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

শার্শায় নিজেস্ব অর্থায়নে অক্সিজেন কনসেনটেটর প্রদান করলেন শেখ আফিল উদ্দীন এমপি

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি
  • প্রকাশিত বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩৬ বার দেখেছেন
অক্সিজেন

যশোরের শার্শায় করোনা আক্রান্ত রোগীদের সুচিকিৎসার জন্য অক্সিজেন কনসেনটেটর যন্ত্র প্রদান করেছেন ৮৫-যশোর-১ এর সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন।

করোনা ভাইরাসের ভয়াবহতায় আক্রান্ত রোগীদের অক্সিজেনের ঘাটতি মেটাতে একান্ত নিজস্ব অর্থায়নে উপজেলার প্রতিটি ইউনিয়নে তিনি এই অক্সিজেন কনসেনটেটর প্রদান করেন।

মঙ্গলবার সকালে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে সাংসদ শেখ আফিল উদ্দিনের পক্ষ থেকে উপজেলার ১১টি ইউনিয়নের ইউপি সদস্যদের হাতে এই অক্সিজেন কনসেনটেটর যন্ত্র তুলে দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইউসুফ আলী জানান অক্সিজেন কনসেনটেটর প্রতি মিনিটে ৫ লিটার অক্সিজেন সরবরাহ করতে পারবে এবং কনসেনটেটর নিজেই প্রকৃতি থেকে অক্সিজেন গ্রহণ করতে সক্ষম।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, শার্শা থানা অফিসার ইনচার্জ বদরুল আলম খান, জেলা পরিষদ সদস্য ও নাভারণ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলীল সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES