1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

পিরোজপুর আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদারের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের শোক

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশিত সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩৯ বার দেখেছেন

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি শাহজাহান খান তালুকদারের মৃত্যুতে গভীর শোক ও দুক্ষ প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ দলের সিনিয়র নেতৃবৃন্দ। আজ সোমবার সকাল ০৯ টায় বরিশাল সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি কয়েকদিন ধরে বরিশাল সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসারত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭১ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে দুই মেয়ে, নাতি, নাতনী সহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন। শহরের পুরাতন ঈদগাহে আসর নামায শেষে প্রথম জানাজা এবং খামকাটা নিজ বাড়িতে মাগবিবের নামায শেষে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

শাহজাহান খান তালুকদারের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম.এ আউয়াল ও সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার এর সাক্ষরিত এক শোক বার্তায় গভীর শোক ও দুক্ষ প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবর রহমান খালেক, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ নেতাকর্মীরা তার মৃত্যুতে শোক জানান।

উল্লেখ্য, বর্ষিয়ান নেতা শাহজাহান খান তালুকদার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন এবং তিনি দির্ঘদিন ধরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES