1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

রাজাপুরে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতিকে কুপিয়ে জখম, গ্রেপ্তার -১

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি
  • প্রকাশিত রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২২৯ বার দেখেছেন
কুপিয়ে জখম

ঝালকাঠির রাজাপুরে পূর্ব শত্রুতার জেরে পথরোধ করে তর্কবিতর্কে জড়িয়ে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. কালাম মৃর্ধা নামের এক যুবককে এলোপাথরীভাবে মারপিট ও কুপিয়ে রক্তাক্ত জখমের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নাজমুল হাসান (২৪) নামের এক যুবককে আটক করেছে রাজাপুর থানা পুলিশ।

গত শনিবার ৩ জুলাই সকালে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের উত্তর সাউদপুর এলাকায় হেমায়েত খলিফার বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। আটককৃত নাজমুল একই ইউনিয়নের ইন্দ্রপাশা এলাকার মো.পান্নু হাওলাদারের ছেলে এবং আহত কামাল মৃর্ধা (৪০) উত্তর সাউদপুর এলাকার অকাব্বর আলী মৃর্ধার ছেলে এবং মঠবাড়ী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।


মামলা সুত্রে জানাযায়, প্রতিপক্ষ ইন্দ্রপাশা এলাকার নাজমুল আহসান ও নাসির উদ্দিন এবং উত্তর সাউদপুর এলাকার মাসুদ আলম,মামুন আলমের সাথে পূর্বথেকে কামাল মৃর্ধার সাথে পারিবারিক বিরোধ চলে আসছিলো।এরই ধারাবাহিকতায় গত ৩ জুলাই শনিবার সকাল আনুমানিক ৮:৩০ ঘটিকার সময় উত্তর সাউদপুর ৬ নং ওয়ার্ড এ মো.হেমায়েদ খলিফার বাড়ীর সামনে প্রতিপক্ষরা কামাল মৃর্ধার পথরোধ করে তর্কবিতর্ক শুরু করে।

তর্কবিতর্কের এক পর্যায়ে প্রতিপক্ষ নাসির উদ্দিন ,মাসুদ আলম এবং মামুন আলম এলোপাথরি কিল ঘুষি শুরু করে এবং তাহার শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে। এ সময়ে নাজমুল আহসানের হাতে থাকা ধারালো ছুরি (কাটার)দিয়ে কামাল মৃর্ধাকে এলোপাথারী ভাবে কোপাইয়া ডান হাত, বাম হাত, বুকের ডান পাশে এবং পিঠের ডান পাশে ও পিঠের মাঝ বরাবর এবং ডানপাশের কোমর বরাবর রক্তাক্ত কাটা জখম করে।

তখন কামাল মৃর্ধার ডাক চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসে এবং উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। বর্তমানে কামাল মৃর্ধা রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।এ ঘটনায় আহত কামাল মৃর্ধার স্ত্রী মোসা লাকী আক্তার বাদী হয়ে ৩ জুলাই রাজাপুর থানায় ৩৪১,৩২৩,৩২৪,৩২৬,৩০৭ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেন (যার নং -০১)।

এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, কালাম মৃর্ধাকে কুপিয়ে জখমের ঘটনায় নাজমুল হাসান সহ ৪ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। নাজমুল হাসানকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES