1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

কঠোর লকডাউনের চতুর্থ দিনে উখিয়ায়..

আব্দুর রহমান আজাদ, উখিয়া
  • প্রকাশিত রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৫৬ বার দেখেছেন
কঠোর লকডাউনে

কঠোর লকডাউনের চতুর্থদিনে উখিয়া উপজেলা প্রশাসনের মোবাইল কোর্টে ১৫ মামলায় ২১হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উখিয়া উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে আইন অমান্যকারীদের জরিমানার আওতায় আনা হয়। এসময় সেনাবাহিনী,বিজিবি,র‍্যাব,পুলিশ সদস্যরা অভিযানে সহায়তা করেন।

আজ রবিবার সকাল থেকে মাঠে সক্রিয় অবস্থানে ছিলো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বৃষ্টিভেজা দিনেও উপজেলার কোটবাজার, মরিচ্যা,উখিয়া, কুতুপালং বাজারে লকডাউন মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়। অপ্রয়োজনে বের হওয়া সব যানবাহন ফিরিয়ে দেওয়া হয়। নির্ধারিত সময়ের পর আইন অমান্য করে খোলা রাখা বাজারে কঠোর তদারকি করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, বিভিন্ন স্টেশনে অভিযান পরিচালনা করে ১৫টি মামলায় ১৫জনকে ২১হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জনসাধারণকে অযথা বের না হতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়। শাটডাউনে উপজেলা প্রশাসনের খাদ্য সহায়তা,মাস্ক বিতরণ সহ সব কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES