1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন

ঝালকাঠি প্রতিনিধি
  • প্রকাশিত শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৬০ বার দেখেছেন
দেশেরকথা

ঝালকাঠির নলছিটির দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে মিথ্যা মামলা দিয়ে ও বাড়িতে পুলিশ পাঠিয়ে হয়রানীর অভিযোগে সংবাদ সন্মেলন করেছেন মিজানুর রহমান হাওলাদার।
শরিবার দুপুরে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয়ে হয়রানীর প্রতিবাদ ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে সংবাদ সন্মেলন করেন
চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান। সংবাদ সন্মেলনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান তার লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গত ১৭, জুন সন্ধ্যায় দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠি এলাকায় নৌকা প্রতিকের একটি অস্থায়ী নির্বাচনী কার্যালয় তৈরী করে রাত ১২টায় নিজেরাই তাতে আগুন দেয়। এর পর তারা আমাকে ও আমার নির্বাচনী কর্মী এবং স্বজনদের আসামী করে নৌকা প্রতীকের অফিস পোড়ানোর মিথ্যা মামলা দায়ের করে। পরবর্তীতে ১৮, জুন রাতে আমার বাড়ীতে পুলিশ এসে তল্লাশীর নামের ভাংচুর ও তান্ডব চালায়। এসময় পুলিশ আমার স্ত্রী সুমনা রহমানকে হুমকি দিয়ে নির্বাচন থেকে আমাকে সরে যেতে বলে।
সংবাদ সন্মেলনে নৌকার অফিস পোড়ানোর মামলার সুষ্ঠু তদন্ত এবং নিরেপেক্ষ নির্বাচনের পরিবেশ বজায় রাখার দাবী জানান চেয়ানম্যান প্রার্থী মিজানুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES