1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ

আনোয়ার হোসেন-কিশোরগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৮০ বার দেখেছেন
cদেশেরকথা

নীলফামারী কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের অবকাঠামো নির্মাণের রড চোরকে ধরে ৫ঘন্টা আটকে রাখার পর বাবা মায়ের জিম্মায় ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে বিদ্যালয়েরটির প্রধান শিক্ষক এবং ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে।খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছিলেও কোন ফল হয় নাই।

আর ইতিমধ্যে এলাকায় অনেক চুরির ঘটনা সংঘটিত হওয়াসহ পুলিশ প্রশাসনকে না জানিয়ে ধ্রুত চোরকে ছেড়ে দেয়ায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। শনিবার বিকাল ৪টার দিকে কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে এ ঘটনাটি ঘটে।ওই রড চোর কাল্টু (২৮)কিশোরগঞ্জ সদর ইউপির কেশবা গ্রামের লুৎফর রহমানের ছেলে।প্রত্যক্ষদর্শীরা জানান,বিদ্যালয়টির ভোকেশনাল শাখার হল রুমে রাখা আনুমানিক ৭২০ কেজি রড দু/তিন দিন আগে চুরি হয়।

গত বৃহস্পতিবার রড চুরির বিষয়টি কর্তৃপক্ষের নজরে এলে একই গ্রামের দায়িত্বপ্রাপ্ত চৌকিদার নুর ইসলাম (বাউ) কে জানায়। ওই চৌকিদার’ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ১০টায় মুশা বটতলা নামক স্থান থেকে কাল্টু চোরকে আটক করে ওই বিদ্যালয়ের কর্তৃপক্ষের নিকট সোপর্দ করেন।

বিদ্যালয় কর্তৃপক্ষ তার হাত ও কোমর রশি দিয়ে বেঁধে ৫ঘন্টা আটকে রাখার পর বিকাল ৪টায় প্রধান শিক্ষক গোলাম আযম, ম্যানেজিং কমিটির সভাপতি রশিদুল ইসলাম রশিদের উপস্থিতিতে সাদা কাগজে অঙ্গীকার নামায় আটককৃত চোরের বাবা-মায়ের স্বাক্ষর নিয়ে ছেড়ে দেন।

এবিষয়ে প্রধান শিক্ষক গোলাম আযম রড চুরির বিষয়টি নিশ্চিত করে জানান,ম্যানেজিং কমিটির সভাপতি রশিদুল ইসলাম রশিদের সাথে পরামর্শক্রমে চোরের বাবা-মায়ের অঙ্গীকারনামায় স্বাক্ষর নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।এ ব্যাপারে বিদ্যালয়ের সভাপতি রশিদুল ইসলাম রশিদের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি মুঠোফোন তুলেননি।

সদর ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ জানান, এ বিষয়ে আমি অতকিছুজানি না, বিদ্যালয়ের কর্তৃপক্ষের পরামর্শে ওই চোরকে ছেড়ে দেওয়া হয়েছে।কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান,চোর ছেড়ে দেয়ার ঘটনাটি জানার সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে তার আগেই বিদ্যালয় কর্তৃপক্ষ চোরকে ছেড়ে দিয়েছে।ওই চোরকে ধরার চেষ্টা চলছে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES