1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

পিরোজপুরে সদর উপজেলায় নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশিত শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৪১ বার দেখেছেন
দেশেরকথা

পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ভোর রাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান।

শারিকতলা ইউনিয়ন পরিষদে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মো: আজমীর হোসেন মাঝি জানান, শুক্রবার ভোর রাতে কয়েকজন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক ও বিএনপির সমর্থকরা এই ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে থাকা বঙ্গবন্ধু, শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন ছবি, নৌকা প্রার্থীর পোষ্টার, লিফলেট, ব্যানারসহ যাবতীয় আসবাব পত্র পুড়ে যায়।

আনারস প্রতিকের বিদ্রহী প্রার্থী রাজু মোল্লা তার বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন কে বা কারা রাতের আধারে আগুন দিয়েছে তা তিনি জানেন না। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়া হচ্ছে। এ বিষয়ে তার কোন কর্মী ও সমর্থক জড়িত নয়। নির্বাচনী ক্ষতি করার জন্যই তার বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ দেয়া হচ্ছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। যে কোন সহিংসতা রোধে পুলিশ সজাগ রয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES