1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

প্রধানমন্ত্রী কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যত্রুম (২য় পর্যায়)শুভ উদ্ধোধন

এম খায়রুল ইসলাম পলাশ,রাজাপুর
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৭৭ বার দেখেছেন

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারকে ভুমি ও গৃহ প্রদান কার্যত্রুম (২য় পর্যায়) শুভ উদ্ধোধন উপলক্ষে ঝালকাঠির রাজাপুরে উপজেলা প্রসাশনের আয়োজনে প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহাস্পতিবার (১৭জুন) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মো.মোক্তার হোসেন এর সভাপত্বিত্তে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অক্ষ্যক্ষ মনিরুজ্জামান মনির ও রাজাপুর প্রেস ক্লাব,রিপোর্টার্স ইউনিটি এবং সাংবাদিক ক্লাবের সদস্য ভিবিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীবৃন্দ।

মুজিববর্ষে“বাংলাদেশর একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যত্রুম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ২০ জুন ২০২১ রবিবার সকাল ১০.৩০ ঘটিকায় মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে একযোগে দেশের সকল উপজেলার উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যত্রুমের(২য় পর্যায়)শুভ উদ্ধোধন করবেন।

উক্ত অনুষ্ঠানে সারা দেশের ন্যায় রাজাপুর উপজেল পরিষদ মিলনায়তন প্রান্তও ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সংযুক্ত থাকবে।এ দিনে সারাদেশে একযোগে ২য় পর্যায়ে ৫৩ হাজার ৩ শত ৪০টি পরিবারকে ভুমি ও একক গৃহ প্রদান কার্যত্রুম শুভ উদ্ধোধন করা হবে। উক্ত কার্যত্রুমের আওতায় রাজাপুর উপজেলায় ‘ক’ তালিকায় অর্থাৎ “জমি নাই ঘর নাই” ক্যাটাঘরিতে ২য় পর্যায়ে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩৭টি ঘরের বরাদ্দ পাওয়া গেছে।

প্রতিটি পরিবারকে ২ শতাংশ জমি ও উক্ত জমির উপর ২ কক্ষ বিশিষ্ট ১ টি সেমিপাকা গৃহ উপহার দেয়া হবে। ২য় পর্যায়ের ৩৭টি ঘরের নির্মান কাজ রাজাপুর সদর ইউনিয়নের বড়কৈবর্তখালীতে চলমান রয়েছে। আগামী ২০ জুন রবিবার সকাল ১০.৩০ ঘটিকায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক গৃহ হস্তান্তর কার্যত্রুমের শুভ উদ্ধোধন ঘোষণার পর পরই কবুলিয়ত দলিল ও সনদপত্র উপকারভোগীদের বুঝিয়ে দেয়া হবে বলে প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভায় জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES