1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশিত রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৬ বার দেখেছেন

পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতা আব্দুল হাকিম হাওলাদার শনিবার বিকাল ৫.৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ নিবাসে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। রোববার সকাল ১০ টায় পুরাতন ঈদগাহ মাঠে জানাযা নামায শেষে শহরের পৌর কবরস্থানে তাকে দাফন দেয়া হয়।

তিনি দির্ঘদিন ধরে বার্ধক্য জনিত কারনে অসুস্থ্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যা ও দুই পুত্র সেহ অস্যংখ গুনগ্রাহী রেখে গেছেন। হাসান আল মামুন এর পিতা আব্দুল হাকিম হাওলাদারের মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নূরুজ্জামান বাবুল, জেলা বিএনপ্ র সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি ও ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল, সহ-সভাপতি ইমরান আহাম্মেদ সজিব, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার।

জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নূরুজ্জামান বাবুল জানান, আব্দুল হাকিম হাওলাদার একজন মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি যুদ্ধেও সময় পাকিস্তানি সেনাবাহিনীর হাতে আটক হয়ে দির্ঘদিন বন্দি থেকে অনেক নির্যাতনের স্বীকার হয়েছিলেন। তিনি একজন প্রকৃত মুক্তিযোদ্ধা। তারপরেও আমরা তার নাম মুক্তিযোদ্ধাদের তালিকায় তুলতে পারিনি।

আব্দুল হাকিম হাওলাদার একজন সাধারণ মানুষ হিসেবে জীবন কাটিয়েছেন। আব্দুল হাকিম হাওলাদার এর নামটি যাচাই বাচাই করে মুক্তিযোদ্ধাদের তালিকা ভুক্ত করার জন্য বর্তমান দায়িত্বরতদের অনুরোধ করেন। জেলা বিএনপ;র সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন জানান, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতা আব্দুল হাকিম হাওলাদার একজন ভালো মানুষ ছিলেন। ব্যাক্তিগত জীবনে তিনি অনেক সাধারণ জীবন যাপন করে গেছেন। তিনি দির্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES