1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি
  • প্রকাশিত রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৫ বার দেখেছেন

মনিরামপুরের টুনিয়াঘরা মহিলা আলিম মাদরাসার অবসরপ্রাপ্ত সহকরী শিক্ষক (বাংলা) আবুল কাশেম তরফদার (৬৮) ওরফে কাশেম স্যার আর নেই। রোববার বেলা সাড়ে ১০টায় দিকে তিনি ইন্তেকাল করেন। এদিন আসরবাদ তার নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।
মরহুমের পারিবারিক সূত্রে জানাযায়, মরহুম আবুল কাশেম দীর্ঘদিন যাবৎ শ্বাস কষ্টজনিত রোগে ভুগছিলেন। এজন্য তিনি নিয়মিত চিকিৎসকের কাছে চিকিৎসা নিতেন। রোববার সকালে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালের উদ্দ্যেশে রওনা হয়। কিন্তু হাসপাতালে পৌছুনোর পূর্বেই তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
এদিন আসরবাদ বাদ মরহুমের নামাজে জানাজা শেষে মরহুমের পৈত্রিক নিবাস টুনিয়াঘরা গ্রামে পারিবারিক কবরস্থানে, পিতার কবরের পাশেই তার দাফন সম্পন্ন হয়।
স্থানীয়ভাবে বেশ জনপ্রিয়, শ্রদ্ধাভাজন ও সবার প্রিয় ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একপুত্র,এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে এলাকার বিভিন্ন শ্রেনিপেশার মানুষ স্যারের প্রয়ানে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার ভোজগাতী ইউনিয়নের টুনিয়াঘরা গ্রামের বনেদী পরিবারের সন্তান আবুল কাশেম তরফদার। মরহুম আব্দুল আজিজ তরফদারের জৈষ্ঠ্যপুত্র ছিলেন। তার পিতা ভোজগাতী ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তারই প্রতিষ্ঠিত টুনিয়াঘরা মহিলা আলিম মাদরাসায় টানা ২৯ বছর বাংলার শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করে আবুল কাশেম ২০১৪ সালে অবসরে যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES