1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

কিশোরগঞ্জে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

মোঃ আনোয়ার হোসেন কিশোরগঞ্জ
  • প্রকাশিত শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৪৪ বার দেখেছেন
মানববন্ধন

নীলফামারী কিশোরগঞ্জ হাসপাতালের সামনে ধাইজান নদীর বড় ব্রিজের প্রবেশদ্বার থেকে বাহাগিলী ইউপি’র উঃ দুরাকুটি গ্রামের সড়কটি সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।
শনিবার দুপুর ১২টায় ঘণ্টাব্যাপী বাহাগিলী ইউপি’র উঃদুরাকুটি গ্রামের সড়কে এ মানববন্ধন করা হয়। এতে ইউনিয়নটির ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাার ৩ শতাধিক মানুষ এ মানববন্ধনে অংশ নেন।
জানা গেছে, এই সড়কটি জন্য গত ১ বছর আগে ওই ব্রিজ থেকে ময়দান পাড়া পর্যন্ত ৭৭১মিটার সড়ক সংস্কারের জন্য উপজেলা স্থানীয় প্রকৌশলী অধিদপ্তর ৯২লাখ ৮৩হাজার টাকা মেরামত ব্যয় ধরে টেন্ডার আহবান করেন। টেন্ডারের মাধ্যমে কাজটি পায় নীলফামারী ঠিকাদারি প্রতিষ্ঠান শাহ্ মোঃ আনোয়ার হোসেন। ওই নির্মাতা প্রতিষ্ঠান সড়ক সংস্কারের নামে ভেকু গাড়ি দিয়ে কার্পেটিং উত্তোলন করে নামমাত্র রোলার করে কাজ বন্ধ রেখে লাপাত্তা হয়ে যান। কাজের ওয়ার্ক অর্ডার অনুযায়ী কাজ শুরু তারিখ ২ডিসেম্বর ২০১৯খ্রিঃ এবং ৭ডিসেম্বর ২০২০খ্রিঃ পর্যন্ত সরকারী নীতিমালা অনুযায়ী কাজ শেষ করার কথা থাকলেও কার্যাদেশের সময় শেষ হয়ে গেলেও অদ্যবধি সড়কটি সংস্কার করা হয়নি।
এ সময় বক্তব্য রাখেন, মানববন্ধন কমিটির আহ্বায়ক ও ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান (জামান),কিশোরীগঞ্জ কারিগরি মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সুজাউদ্দৌলা লিপটন, বাহাগিলী ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য খাদেমুল হোসেন বাবুল, সমাজ সেবক শরিফুল ইসলাম স্বপন,তোফায়েল হোসেন লায়ন প্রমুখ।
বক্তারা জানান, উপজেলার প্রবেশদ্বার বড় ব্রিজ থেকে ময়দান পাড়া পর্যন্ত সড়কটি অসংখ্য খানাখন্দে যাতায়াতের জন্য একেবারেই অনুপযোগী হয়ে এলাকাবাসী জন্য মরণ ফাদে পরিনিত হয়েছে। ঠিকাদারের গাফিলতি ও উপজেলা প্রকৌশলীর অবহেলায় মুখ থুবড়ে পড়েছে সরকারের সড়ক উন্নয়ন কাজ।কৃষি নির্ভর এ এলাকার মানুষ কৃষি ফসল পরিবহনসহ শত শত যানবাহন চলাচল করতে গিয়ে প্রতিনিয়ত বিড়ম্বনার স্বীকার হচ্ছে। তারা অবিলম্বে এ সড়কটি দ্রুত সংস্কারের দাবি জানান ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES