1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
রাজাপুরে মডেল মসজিদের শুভ উদ্বোধন - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

রাজাপুরে মডেল মসজিদের শুভ উদ্বোধন

এম খায়রুল ইসলাম পলাশ,রাজাপুর
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৫১ বার দেখেছেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মসজিদের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রজমানের জন্মশতবার্ষিকী‘মুজিববর্ষ’ উপলক্ষে ১০ জুন সকাল ১০.৩০ ঘটিকার সময় ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে প্রথম পর্যায়ে ৫০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক শুভ উদ্বোধন করা হয়েছে। এ অনুষ্ঠানের সভাপিতিত্ব করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মো.ফরিদুল হক খান এম.পি।

এরই ধারাবাহিকতায় ঝালকাঠির রাজাপুরের ১৩ কোটি টাকা ব্যায়ে নির্মিত এ মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়। বৃহাস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মসজিদের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজাপুর মডেল মসজিদ হলরুমে আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান,উপজেলা নির্বাহী অফিসার মো.মোক্তার হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড.খায়রুল আলম সরফরাজ,উপজেলার মুক্তিযোদ্ধা বৃন্দ,ইসলামি ফাউন্ডেশন ঝালকাঠি এর উপপরিচাল মো.মশিউর রহমানও সাবেক পরিচালক নিজাম উদ্দিন সহ জেলা উপজেলার অন্যান্য অফিসার ও রাজনেতিক নেতৃবৃন্দ এবং প্রেস ক্লাবের সম্মানিত সাংবাদিক বৃন্দ ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES