1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
বাজারে শাক বেচা হলো না মজিবরের - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

বাজারে শাক বেচা হলো না মজিবরের

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩৫ বার দেখেছেন

নিজ জমি থেকে পুঁইশাক উঠিয়ে নিজেই সেই পুঁইশাক ভারে করে কাধে নিয়ে বাজারে বেচতে যাচ্ছিলো মজিবর রহমান। গ্রামের সড়ক পেড়িয়ে উঠছিলো মহাসড়কে। হঠাৎ করে দ্রুতগামী একটি ঘাতক যান তাঁকে চাপা দিয়ে ঘটনাস্থলেই মারা যান মজিবর রহমান (৬৫)।

(১০জুন) গতকাল বৃহস্পতিবার সকালে দিনাজপুরের বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটে। নিহত মজিবর রহমান উপজেলার ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের ননকুড়া গ্রামের ফহিম উদ্দিনের ছেলে।

বিরামপুর থানার এসআই (নিঃ)হরিদাস বর্মন বলেন-নিজ জমি থেকে পুঁইশাক নিয়ে ভারে করে বিরামপুরের বাজারে বেচতে যাচ্ছিলেন মজিবর রহমান নামে এক ব্যক্তি। পথে লোকাল রাস্তা থেকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ওঠার সময় টাটাকপুর নামক স্থানে কোনো এক দ্রুত গামীর যান তাঁকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা রাস্তার পাশে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন-দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে সড়ক দূর্ঘটনায় মজিবর রহমান নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করছে পুলিশ। দুর্ঘটনায় জড়িত ঘাতক যানটিকে এখনো আটক করা সম্ভব হয়নি তবে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES