1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কিশোরগঞ্জে কিন্ডারগার্টেন স্কুল খোলার দাবিতে মানববন্ধন - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

কিশোরগঞ্জে কিন্ডারগার্টেন স্কুল খোলার দাবিতে মানববন্ধন

আনোয়ার হোসেন-কিশোরগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত বুধবার, ৯ জুন, ২০২১
  • ৫৩ বার দেখেছেন

“শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন এর জন্য বাজেটে আর্থিক বরাদ্দ এবং সরকার ঘোষিত ১৬ই জুন সকল প্রতিষ্ঠান খোলার ঘোষণা বহাল রাখার দাবিতে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলা কিন্টারগার্ডেন পরিবারের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার সকালে স্থানীয় প্রেসক্লাবের সামনে কিন্ডারগার্টেন পরিবারের পাঁচ শতাধিক শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীরসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। কিশোরগঞ্জ মিলেনিয়াম স্টারস একাডেমির পরিচালক (অব:) অধ্যক্ষ আব্দুর রউফ এর সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান,কিশোরগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের (অব:) প্রধান শিক্ষক ফজলার রহমান, সমাজসেবক হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেড বাবু প্রমুখ।

এ দুর্যোগময় মুহূর্তে কর্মহীন হয়ে পড়া শিক্ষকদের এ মানববন্ধনে সংহতি প্রকাশ করে আরো অংশগ্রহণ করেন, উপজেলা নাগরিক কমিটি, জনকল্যাণ ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, দোকান মালিক সমিতি, সাহিত্য শিক্ষা পরিষদ। এ মানববন্ধন থেকে বক্তারা বলেন, শিক্ষকদের প্রণোদনা প্রদান ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্কুল খুলে দেয়ার উদাত্ত আহ্বান জানান।

তারা আরো বলেন, প্রাথমিক শিক্ষা ব্যবস্থা উন্নয়নের ক্ষেত্রে কিন্ডারগার্টেনের শিক্ষকরা ব্যাপক ভূমিকা পালন করলে ও তারা এখন মানবেতর জীবনযাপন করছেন। অথচ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল স্তরের মানুষের জীবন-জীবিকার জন্য প্যাকেজ প্রণোদনা দিয়ে যুগান্তকারী অবদান রেখেছেন যা সারা বিশ্বে প্রশংসনীয়।

তাই জীবন জীবিকার জন্য স্কুলসমূহ চালু এবং ২০২১-২২ অর্থ বছরে বরাদ্দ প্রদানসহ তারা বিষয়টি সদয় বিবেচনার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদ চেয়ারম্যান বরাবর স্মারকলিপি প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES