1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
রাজাপুরে আদম ব্যবসায়ীর হামলায় মানবাধিকার কর্মী আহত,৫দিনেও থানা মামলা না নেয়ায় আদালতে মামলা - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে অসুস্থ থাকা ট্রলি শ্রমিকের কন্যার বিবাহের জন্য আর্থিক অনুদান প্রদান খুলনায় চিকিৎসকদের অবহেলায় শিশুর মৃত্যু, ক্লিনিক সিলগালা চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা

রাজাপুরে আদম ব্যবসায়ীর হামলায় মানবাধিকার কর্মী আহত,৫দিনেও থানা মামলা না নেয়ায় আদালতে মামলা

এম খায়রুল ইসলাম পলাশ,রাজাপুর
  • প্রকাশিত বুধবার, ৯ জুন, ২০২১
  • ৭৫ বার দেখেছেন

রাজাপুর উপজেলার চল্লিশকাহনিয়া এলাকার আদম ব্যবসায়ী সেলিম মাহমুদ ও তার দলবলের হামলায় স্কুল শিক্ষিকা স্ত্রী ও মানবাধিকার সংগঠন বিএইচআরসি কর্মী আহত হওয়ার ঘটনায় রাজাপুর থানায় ৫ দিনেও এজাহার রেকর্ড না করায় আদালতে মামলা দায়ের করেছে। বিদেশে নেয়ার কথা বলে আত্মসাৎকৃত ৩লাখ ৭৬হাজার টাকা ফেরত চাইতে গিয়ে গত ৫জুন বেলা ১১ টায় বিএইচআরসি কর্মী মিজানুর রহমান (৩৮) ও তার স্ত্রী স্কুল শিক্ষিকা মোসা: সুলতানা রাজিয়া ইতি (৩০) কে মারধর ও অপহরনের চেষ্টার অভিযোগে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে (রাজা) আজ বুধবার নালিশী মামলাটি দায়ের করা হয়েছে।

মামলার বিবরন ও বিএইচআরসি কর্মী মিজানুর রহমান জানায়, ২০১১সালে তার শ্বশুর বাড়ীর সাথে ঘনিষ্টতার সুবাদে সেই এলাকার সুলতান হাওলাদারের পুত্র সৌদি প্রবাসী আদম ব্যবসায়ী সেলিম মাহমুদ তাকে বিদেশে নেয়ার কথা বলে দু’দফায় ৩লাখ ৭৬হাজার টাকা নেয়। পরবর্তীতে কয়েক বছর পেরিয়ে গেলেও বিদেশে নিতে না পারায় উক্ত টাকা ফেরৎ চাইলে নানা তাল বাহানা করে আদম ব্যবসায়ী সেলিম ও তার পিতা সুলতান হাওলাদার (৭০) দীর্গ ১০ বছর অতিবাহিত করে।

সম্প্রতি বিদেশ থেকে ফিরে আসর সংবাদে চল্লিশকাহনিয়া যুব উন্নয়ন ক্লাবের সম্মুখে পেয়ে আদম ব্যবসায়ী সুলতান হাওলাদারের পুত্র সেলিম মাহমুদের (৪৫) কাছে পাওনা টাকা ফেরত চাইলে ক্ষিপ্ত হয়ে সে তার সহযোগী মৃত মেম্বার আলীর পুত্র মোঃ লিটন (৪০), মৃত আঃ আজিজের পুত্র মোঃ মামুন (৩৫), মৃত আতাহার আলী মৃধার পুত্র সাইদুল মৃধা (৩৫) তাদের হত্যার উদ্দেশ্যে মারধর করে। আসামীরা তার স্ত্রী শিক্ষিকা সুলতানা রাজিয়া ইতির গলার চেইন ও কানের দুল সহ লক্ষাধিক টাকার স্বর্নালংকার ছিনিয়ে নেয়। এ বিষয়ে আজ ৯জুন বুধবার মিজানুর রহমান বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে (রাজা) এমপি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে বিএইচআরসি কর্মী মিজানুর রহমান ও তার স্ত্রী শিক্ষিকা সুলতানা রাজিয়া জানায়, ঘটনার দিন রাজাপুর থানার এসআই শরীফসহ কয়েক পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসী মোঃ লিটন (৪০)কে আটক করলেও ইউপি সদস্য মোঃ মনির সাথে অর্থের বিনিময়ে দফারফা করে তাকে ছেড়ে দেয়। এরপর গত ৫দিন ধরে পুলিশ তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়ার কথা বলে সময়ক্ষেপন করতে থাকায় বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES