1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কাউখালীতে অবৈধভাবে জাটকাসহ ছোটমাছ পাচারকালে আটক ২ ভ্রাম্যমান আদালতের জরিমানা - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

কাউখালীতে অবৈধভাবে জাটকাসহ ছোটমাছ পাচারকালে আটক ২ ভ্রাম্যমান আদালতের জরিমানা

মোঃ জিয়াদুল হক, পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশিত মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৩ বার দেখেছেন

পিরোজপুরের কাউখালীতে অবৈধ ভাবে জাটকাসহ মিশ্র জাতের ছোট মাছ পাচারাকালে ৭ ড্রাম গুরামাছ সহ ২জনকে করেছে থানা পুলিশ। এবং ভ্রাম্যমান আদালতের ৭ হাজার টাকা জরিমান প্রদান। আটকৃতরা হলো, উপজেলার আইরন গ্রামের মজিদ মোল্লার ছেলে হারুনুর রশিদ মোল্লা এবং নৈকাঠীর নুর মোহাম্মদের ছেলে দেলোয়ার হোসেন ফকির।

জানাগেছে, গত সোমবর রাতে উপজেলার শিয়ালকাঠী দারুচ্ছুন্নাত মাদ্রাসার সড়ক থেকে টমটমে করে ৭টি ড্রাম ভর্তি লক্ষাধিক টাকার গুরামাছ পাচারকালে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ উপস্থিত হয়ে গুরামাছ সহ ২জনকে আটক করে ভ্রম্যামান আদালতে হাজির করে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ খালেদা খাতুন রেখ আটকৃত দেলোয়ার হোসেনকে ৫ হাজার টাকা এবং হারুনুর রশিদকে ২ হাজার টাকা জরিমান করে। মাছগুলো গতকাল মঙ্গলবার উপজেলার বিভিন্ন এতিমখানায় ও দুস্থ অসহায় মানুষের মাঝে বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES