1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কুড়িগ্রামে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

কুড়িগ্রামে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

ইউনুছ. কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশিত সোমবার, ৭ জুন, ২০২১
  • ১১২ বার দেখেছেন
দেশেরকথা
করোনার উপসর্গ নিয়ে সহিদুর ইসলাম (৬৪) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে

কুড়িগ্রামের রৌমারীতে করোনার উপসর্গ নিয়ে সহিদুর ইসলাম (৬৪) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার (৬ জুন) দিবাগত রাতে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সে একই গ্রামের আবেদ আলীর ছেলে বলে জানা যায়।
পরিবার সুত্রে জানা গেছে, সহিদুর কর্মস্থল দিনাজপুরে কয়েক দিন থেকে সর্দি,কাশিঁ,গলাব্যথাসহ সম্পর্ণ শরীরে ব্যথায় অসুস্থ ছিল। গত শনিবার কর্মস্থল থেকে অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে আসেন। পরের দিন রবিবার অসুস্থ হলে তাকে রৌমার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সে চিকিৎসা নিয়ে বিকালের দিকে বাসায় চলে যান। ভোররাতে সে নিজ বাড়িতেই মারা যান।
এবিষয়ে রৌমারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মোক্তারুল ইসলাম সেলিম বলেন, অসুস্থ আব্দুল সহিদুরকে চিকিৎসা দেওয়া হয়েছে এবং তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান জানান, ঘটনাস্থলে উপসহকারি কমিশনার (ভূমি)কে পাঠানো হয়েছিল। তিনি ওই এলাকায় সবাইকে সচেতন থাকতে বলা হয়েছে এবং রিপোর্ট না আসা পর্যন্ত পরিবারগুলিকে বাড়ি থেকে বাহিরে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

আরো পড়ুনঃ

বসতঘরের অভাবে টিটুর পরিবারের মানবেতর জীবন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES