1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
খুলনায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

খুলনায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

নুরআলম খুলনা
  • প্রকাশিত সোমবার, ৩১ মে, ২০২১
  • ৫৬ বার দেখেছেন

খুলনায় সড়ক দুর্ঘটনায় মঞ্জুর আলম (৬০) না‌মের এক ব্যক্তি নিহত হ‌য়ে‌ছে। গত সোমবার (৩১মে-২০২১) সকাল ১০টার দিকে খুলনা মহানগরীর সঙ্গীতা সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘ‌টে। নিহত মঞ্জুর আলম দৌলতপুর রেলও‌য়ে ক‌লোনীতে থাকতেন। এ ঘটনায় ‘সিএন‌জি’ চালক জালাল হো‌সেন গুরুতর আহত হ‌য়ে‌ছেন তাকে আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয় ।

আরো পড়ুনঃদেশের কথা’য় খুলনার জেলা সমূহ থেকে সংবাদকর্মী নিয়োগ

প্রত্যক্ষদর্শী ও পু‌লিশ সুত্রে জানা যায়, নিহত মঞ্জুর দৌলতপুর থে‌কে ‘সিএন‌জিতে’ করে ডাকবাংলা মোড়ের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সঙ্গীতা সি‌নেমা হ‌লের নিকট আসলে এক সাইকেল চালককে বাঁচাতে গিয়ে ‘সিএনজি’ চালক নিয়ন্ত্রণ হারি‌য়ে আইল্যান্ডের সা‌থে স‌জো‌রে ধাক্কা মে‌রে দেয়। এ সময় মঞ্জুর আলম গাড়ী থে‌কে ছিটকে প‌ড়ে গি‌য়ে মারাত্মক জখম হন।

এলাকাবাসী তা‌কে উদ্ধার ক‌রে খুলনা মে‌ডি‌কেল ক‌লে‌জ (খুমেক) হাসপাতালে নি‌য়ে গে‌লে কত‌র্ব্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ব‌লে ঘোষণা করেন। ‘সিএনজি’ চালক জালাল হো‌সেনকে আহত অবস্থায় খুমেক হাসপাতা‌লে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES