1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
তাহিরপুরে ইউপি সদস্য কর্তৃক ইমাম লাঞ্ছিত - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

তাহিরপুরে ইউপি সদস্য কর্তৃক ইমাম লাঞ্ছিত

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সোমবার, ৩১ মে, ২০২১
  • ৩৫ বার দেখেছেন
দেশেরকথা

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় এক ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিয়া ম্বোবার কর্তৃক মদ্যপান অবস্থায় এক মসজিদের ইমামকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। হাসান মিয়া শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। মারধর ও লাঞ্চিতের শিকার ওই ইউনিয়নের বাঁশতলা দারুল হেদায়েত হাদিস উলুম মাদ্রাসা ও এতিম খানার ইমাম মাওলানা ওমর ফারুক।

তবে ইমামকে মারধর ও লাঞ্চিত করার কথা অস্বীকার করে হাসান মিয়া জানিয়েছেন, তাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করতে একটি কুচক্রী মহল জামাত ও হেফাজতের নেতাকর্মীদরে নিয়ে আমার বিরোদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। সমাজে ও রাজনৈতিকভাবে আমার ইমেজ নষ্ঠ করতেই হেফাজতকে নিয়ে এই নটক সাজিয়ে আমাকে ঘায়েল করার ষড়যন্ত্র চালচ্ছে।

স্হানীয় সূত্রে জানা যায়, গতকাল (৩০ মে রবিবার ) সকালে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের জঙ্গলবাড়ী জামে মসজিদের সামনে স্থানীয় একটি মাজারকে ঘিরে অশ্লীলতা ও গান বাজনা বন্ধ নাকি চালু রাখা হবে এই প্রশ্নে স্থানীয় মুসল্লী, জনপ্রতিনিধি এবং মাজার সংশ্লিষ্টদের সাথে আলোচনার জন্য সভার আয়োজন করা হয়। এতে তাদের মধ্যে আলোচনা শুরু হয়।পরে একপর্যায়ে এখানে ওয়ার্ড সদস্য হাসান মিয়া উপস্থিত হয়ে গান বাজনা খারাপ কিছু নয় বলে সাফাই গাইলে উপস্থিত মুসল্লীরা তাকে ঘটনাস্থল ত্যাগ করতে বলেন। এঘটনার জের ধরে ওই দিন দুপুরে বাঁশতলা দারুল হেদায়েত হাদিস উলুম মাদ্রাসা ও এতিম খানার ইমাম মাওলানা ওমর ফারুককে চারাগাঁও হাওর বাংলা উচ্চ বিদ্যালয়ের সামনে পথরোধ করে শারিরীক ভাবে লাঞ্ছিত করেন ইউপি সদস্য হাসান মিয়া। বিষয়টি জানতে পেয়ে মাদ্রাসার ছাত্র ও স্থানীয় মুসল্লীরা ওই ইউপি সদস্যর বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

বাঁশতলা দারুল হেদায়েত হাদিস উলুম মাদ্রাসা ও এতিম খানার ইমাম মাওলানা ওমর ফারুক বলেন, ইউপি সদস্য হাসান মিয়া মদ্যপ অবস্থায় আমার পথরোধ করে শারিরীক ভাবে লাঞ্ছিত করে এবং হেফাজত ও জামাতি বলে গালিগালাজ করে। পরে এ ঘটনাটি সভাস্থলে এসে জানালে স্থানীয় মুসল্লীরা তার বিরুদ্ধে জুতা মিছিল করে এবং তারা ঘটনাটি স্থানীয়ভাবে বসে মিটমাট করে দেবেন বলে আশ্বাস প্রদান করেন ।

স্থানীয় ওয়ার্ড সদস্য ও শ্রীপুর উত্তর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান মিয়া বলেন, মাজারে গান বাজনা বিষয় নিয়ে জামাত ও হেফাজত নেতারা আলোচনায় বসলে আমি সেখানে গিয়ে তাদের সাথে আলোচনা করতে অপারগতা প্রকাশ করে চলে আসি। আমি কোন ইমামকে লাঞ্ছিত করেনি। তিনি বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খসরুল আলম বলেন, ইউপি সদস্য দ্বারা শিক্ষক লাঞ্ছিত হওয়ার ঘটনাটি মাদ্রাসার লোকজন আমাকে জানিয়েছেন। জরুরি কাজে বাহিরে থাকায় উভয় পক্ষকেই এ বিষয় নিয়ে আর যাতে কোন অপৃতিকর ঘটনা না ঘটে এবং সবাইকে শান্ত থাকার জন্য আমি অনুরোধ করেছি ।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার জানান, এ ধরনের একটি ঘটনা আমি শুনেছি। তবে, থানায় এখনও কেউ এ ব্যাপারে অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES