1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
বিরামপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসি'র মতবিনিময় - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:০০ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

বিরামপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

বিরামপুর প্রতিনিধি
  • প্রকাশিত রবিবার, ৩০ মে, ২০২১
  • ৪০ বার দেখেছেন

বিরামপুর থানার নবাগত ওসি সুমন কুমার মহন্ত বিরামপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

(২৯মে) শনিবার রাত ৮টায় বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে তিনি এ মতবিনিময় ও আলোচনা সভা করেন।

এসময় তিনি প্রেসক্লাবের সকল সাংবাদিক দের সাথে পরিচয় পর্ব শেষ করেন এবং সাংবাদিকদের কাছ থেকে দিক নির্দেশনা ও পরামর্শ মুলক কথা শোনেন। এছাড়াও ওসি সুমন কুমার মহন্ত মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ,ইভটিজিং সহ আইনশৃঙ্খলার রক্ষার জন্য সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা চান।

এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মশিহুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন-প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম,সিনিয়র সহ-সভাপতি ডাঃ নুরুল হক, সাবেক সভাপতি আকরাম হোসেন,সাংগঠনিক সম্পাদক মাহাবুর রহমান,সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক মানিক,সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার,কার্যনির্বাহী সদস্য ডাঃ মোঃ নুরুল ইসলাম,সাংবাদিক ফরিদ হোসেন ও মিজানুর রহমান প্রমুখ।

উল্লেখ-বিদায়ী ওসি মনিরুজ্জামান গত ২৫ মে দিনাজপুর কোর্টে বদলির পর ঐ দিন পাটগ্রাম থানা হতে বিরামপুর থানায় যোগদান করেন ওসি সুমন কুমার মহন্ত। গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় পৌরসভার মধ্যে
তার বাড়ি।

এছাড়াও থানার তদন্ত (ওসি) মতিয়ার রহমান, সাব-ইন্সেপ্টর এরশাদ মিয়া,বিরামপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES