1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন - দৈনিক দেশের কথা
শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী প্রচারনার শেষের দিকে রাজাপুরের ইউনিয়ন গুলোতে জমে উঠেছে নির্বাচনী আমেজ,চলছে প্রচার ও উঠান বৈঠক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। পিরোজপুরে সদর উপজেলায় নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ সুনামগঞ্জের যাদুকাটায় নৌকা ডুবে যুবক নিখোঁজ : উদ্ধার ২ খুলনায় ভূমিহীনদের গৃহনির্মাণ কাজ শতভাগ সম্পন্ন, রবিবারে ১,৩৫১ পরিবারের মাঝে হস্তান্তর ঝালকাঠি পৌর নির্বাচনে নারী ভোটাররাই প্রার্থীদের একমাএ ভরসা মানবতার ফেরিওয়ালা সাংবাদিক এনায়েত ফেরদৌস জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল কিশোরগঞ্জে মুজিব পল্লীতে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে ১৭০ গৃহহীনপরিবার বিরামপুরে খড় বোঝাই ভ্যানে মিললো ৩৪ বোতল ফেনসিডিল,আটক-২

তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন

কামাল হোসেন,সুনামগঞ্জ
  • প্রকাশিত রবিবার, ৩০ মে, ২০২১
  • ৮৯ বার দেখেছেন
তাহিরপুর

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার সীমান্তবর্তী বাগলী এবং মধ্যনগরের ও বাঙ্গালভিটা সড়ক মেরামত নিয়ে গত ২৯ মে শনিবার “৮২ লাখ টাকার সড়ক দুই বছরেই চলাচলে অনুপযোগী” শিরোনামে জাতীয় দৈনিক সমকাল ও দৈনিক ইত্তেফকসহ বিভিন্ন অনলাইন ও স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ওই সড়কের মেরামতকারী টিকাদারী প্রতিষ্ঠান মের্সাস হক এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারি মোঃ মাঈনুল হক।

গত ২৯ মে জাতীয় দৈনিক ও অনলাইসহ বিভিন্ন পত্রিকায় সূবাদটি প্রকাশিতদ হলে তা মর্সাস হক এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারি মোঃ মাঈনুল হকের দৃষ্ঠি গোচর হলে এর প্রতিবাদ জানিয়ে আজ রবিবার (৩০ মে) দুপুরে তাহিরপুর সদর বাজারে ঠিকাদারি প্রতিষ্ঠান মের্সাস হক এন্টারপ্রাইজের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যেমে লিখিত বক্তব্যে ঠিকাদার মঈনুল হক বলেন, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত “৮২ লাখ টাকা ব্যায়ে নির্মিত সড়ক চলাচলে অনুপোযোগী” এ সংবাদটি সম্পুর্ন মনগড়া ও উদ্দেশ্য প্রনোদিতভাবে করা হয়েছে।

কেননা সরকারের নিয়মানুযায়ী প্রায় ১ বছর আগেই(পূর্বেই) সড়কটির নির্মান কাজ সমাপ্ত করা হয়েছে। প্রকাশিত সংবাদে অন্য এক জায়গার সড়কটি ভাঙ্গাচুড়া। প্রকৃত সত্য হল, সড়কটির কোথাও ভেঙ্গে যায়নি বা কোনরোপ যান চলাচলে সমস্যাও হনি। এবং সংবাদে সড়কের যে ছবিটি প্রকাশ কার হয়ে আসলে তা আমার নির্মানাধীন সড়কের ছবি নয়। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সড়কটি সরজমিনে দেখে নিশ্চিত হওয়ার দাবি জানান ঐ ঠিকাদার।

এ সময় তিনি বলেন, একজন ব্যাক্তি নিজ স্বার্থ হাসিলের জন্য উদ্দেশ্য প্রনোদিতভাবে সংবাদ পরিবেশন করে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। সংবাদ সম্মেলনে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন বলেন, আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে একটি পক্ষ রাজনৈতিক প্রতিহিংসায় সংবাদে আমাকে জড়িত করেছে। প্রকৃতপক্ষে এ সড়ক নির্মান কাজে আমার কোন সম্পৃক্ততা নেই।
সংবাদ সম্মেলনে তাহিরপুর উপজেলার বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES