1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
বিরামপুরে ফেনসিডিল ও কারসহ দুই মাদক ব্যবসায়ী আটক - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

বিরামপুরে ফেনসিডিল ও কারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিরামপুর প্রতিনিধি
  • প্রকাশিত শনিবার, ২৯ মে, ২০২১
  • ৩৫ বার দেখেছেন
মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুরের বিরামপুরে একটি প্রাইভেট কারসহ ৩০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

আটককৃত আমামীরা হলেন-পৌর এলাকার প্রফেসরপাড়া(বসুন্ধরা) মহল্লার সাইফুল ইসলামের পুত্র কারচালক সুমন হোসেন (২৯) এবং উপজেলার কাটলা ইউনিয়নের মাধুপুর গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র আলমগীর হোসেন ওরফে আলো (২৬) এই সূত্রে পুলিশ জানায়।

থানার মামলা সূত্রে প্রকাশ-শনিবার (২৯ মে) ভোরে ভারত থেকে ফেনসিডিল আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত এর দিক নির্দেশনায় ও (নিঃ) এসআই মামুনুর রশীদ,এসআই শাজাহান সিরাজ,এসআই শাহিন শেখ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি টহলবাহী গাড়ী দিনাজপুর -ঢাকা মহাসড়কের পাশে পৌর শহর পশুহাসপাতাল এলাকায় অবস্থান নেয়। এসময় পশুহাসপাতাল এলাকায় পুলিশ সন্দেহজনক একটি কালো রংয়ের প্রাইভেট কারকে থামানোর সংকেত দেয়। যার নং (ঢাকা মেট্রো-গ-৩৭-৬০৫২)। থামানো কারটি তল্লাসী করে ৩০০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শনিবার সকালে আসামীদের দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন-মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES