1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কাঠালিয়া রক্ষার্থে বিষখালী নদীর তীরে দ্রুত বেরিবাঁধ নির্মাণ করা হবে দুর্যোগ প্রতিমন্ত্রী - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে অসুস্থ থাকা ট্রলি শ্রমিকের কন্যার বিবাহের জন্য আর্থিক অনুদান প্রদান খুলনায় চিকিৎসকদের অবহেলায় শিশুর মৃত্যু, ক্লিনিক সিলগালা চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা

কাঠালিয়া রক্ষার্থে বিষখালী নদীর তীরে দ্রুত বেরিবাঁধ নির্মাণ করা হবে দুর্যোগ প্রতিমন্ত্রী

দেশেরকথা ডেস্ক
  • প্রকাশিত শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ২৫ বার দেখেছেন

ঝালকাঠির কাঠালিয়ার আমুয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান-এমপি এক অনুষ্ঠানে সাংবাদিকদের জানান, কাঠালিয়ার বিষখালী নদীর ভেরিবাঁধ অতিদ্রুত নির্মান করা হবে। বাঁধটি নির্মানের জন্যে অগ্রাধিকার ভিত্তিতে মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিত করা হবে।
তিনি আরও বলেন, ঘুর্ণিঝড় ইয়াসে কাঠালিয়া উপজেলার ব্যপক ক্ষতি হয়েছে, এ কথাটি সাংবাদিক, প্রশাসন ও আওয়ামীলীগের নেতাকর্মীদের কাছে জেনে, আমি ভেরিবাঁধ নির্মানের জন্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবরে আবেদন করার জন্য বলেছি।
আজ ২৮ মে শুক্রবার বিকাল ৬ টায় কাঠালিয়ার আমুয়ার জিরো পয়েন্টে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে আলাপকালে দুর্যোগ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এ কথা গুলো বলেন। স্থানীয় থানা পুলিশের একটি দল প্রথমে প্রতমন্ত্রীকে সালাম প্রদর্শন করেন। পরে স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
কাঠালিয়ার বিষখালী নদীর তীরবর্তী ভেরিবাঁধ না থাকায় ঘুর্ণিঝড় ইয়াস ও জোয়ারের প্রভাবে নি¤œাঞ্চল ৪-৫ ফুট পানিতে প্লাবিত হয়। ফলে ইউএনও’র বাসভবন, উপজেলা পরিষদ ভবন, শতশত কাচাঁ-পাকা ঘর-বাড়ী, রাস্তা, ফসল, মৎস্য ও পোল্ট্রি খামার মারাত্মক ভাবে ক্ষয়-ক্ষতি হয়।
প্রতিমন্ত্রীর সাথে ছিলেন, ঝালাকঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনসহ জেলা ও উপজেলা পর্যায়ের প্রশাসনের কর্মকর্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES