1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
বিরামপুর প্রেসক্লাবের উদ্যোগে দুই পুলিশ কর্মকর্তাদকে বিদায়ী সম্বর্ধনা - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

বিরামপুর প্রেসক্লাবের উদ্যোগে দুই পুলিশ কর্মকর্তাদকে বিদায়ী সম্বর্ধনা

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি
  • প্রকাশিত শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ২৭ বার দেখেছেন
দেশেরকথা

দিনাজপুরের বিরামপুর প্রেসক্লাবের আয়োজনে পদোন্নতি ও বদলী জনিত কারণে বিরামপুর থানার সহকারী পুলিশ সুপার মিথুন কুমার সরকার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান এই দুই পুলিশ কর্মকর্তাদ্বয়কে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

(২৮মে) বৃহস্পতিবার রাত ৮টার বিরামপুর প্রেসক্লাব (ঢাকামোড়) অস্থায়ী কার্যালয়ে এ সংবর্ধনা দেওয়া হয়।

উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিহুর রহমানের এর সঞ্চলনায় বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন-সহকারী পুলিশ সুপার মিথুন কুমার সরকার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান,প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন,সিনিয়র সহ-সভাপতি ডাঃ নুরুল হক,সহ-সভাপতি এসএম মাসুদ রানা,সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক মানিক,কার্যনির্বাহী সদস্য ডাঃ নুরুল ইসলাম, সাংবাদিক ফরিদ হোসেন,পবল কুমার শীল প্রমুখ।

এসময় প্রেসক্লাবের সভাপতি ও সা.সম্পাদক ও উপস্থিত সকল সদস্যসহ ফুল দিয়ে বিদায়ী সংবর্ধনা দেন। অনুষ্ঠানে বিরামপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্যসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পদোন্নতি পাওয়া অতিরিক্ত পুলিশ সুপার মিথুন কুমার সরকার বলেন-আমি পদোন্নতি পেয়েছি। রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে আমার পরবর্তী কর্মস্থল। তিনি আরো বলেন-বিরামপুরের মানুষ অন্তত শান্তি প্রিয় মানুষ। এখানকার মানুষ অনেক ভালো সহজ সরল, সাদা মনের মানুষ। এখানে এসে অনেক কিছু পেয়েছি এবং শিখেছি। আমি আমার সাধ্য মত সকলের সেবাসহ বিরামপুরে জন্য কিছু করার চেষ্টা করছি। জানি না কতটুকু করতে পেরেছি। তবে আমি বিরামপুর ও বিরামপুরের মানুকে অনেক মিস করবো।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন-আমার দিনাজপুর কোর্ট বদলী হয়েছেন। আমি ওসি হয়ে বিরামপুরে আসার পর থেকে আমার সাধ্য মত যতটুকুই পারছি সেবা ও সহযোগিতা দেওয়ার চেষ্টা করছি। জানি না কতটুকু পেরেছি করতে। তবে আমি আমার সাধ্য মত চেষ্টা করেছি। আমি একটা কথা বলতে পারি যে আমার কাছে থেকে কেউ কোনদিন এসে কোন সহযোগীতা বা কোন আইনই পরামর্শ না নিয়ে ফেরত গেছে। বিরামপুরের মানুষ অনেক ভালো। আমি সব সময় কাজেকর্মে সাংবাদিক ভাইদের সহযোগিতা পেয়েছি। আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES