1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
আত্রাইয়ে ব্লাক-মেইল করে টাকা হাতিয়ে নেয়া চক্রের তিন সদস্য গ্রেফতার - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরের বিদায়ী জেলা প্রশাসক আনার কলি মাহবুবকে জেলা আওয়ামী লীগের বিদায়ী সংবর্ধনা শেরপুরে অসুস্থ থাকা ট্রলি শ্রমিকের কন্যার বিবাহের জন্য আর্থিক অনুদান প্রদান খুলনায় চিকিৎসকদের অবহেলায় শিশুর মৃত্যু, ক্লিনিক সিলগালা চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার

আত্রাইয়ে ব্লাক-মেইল করে টাকা হাতিয়ে নেয়া চক্রের তিন সদস্য গ্রেফতার

রুহুল আমিন আত্রাই, নওগাঁ
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৬৮ বার দেখেছেন
গ্রেফতার

নওগাঁর আত্রাইয়ে ব্লাক-মেইল করে টাকা হাতিয়ে নেয়া চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার সাহেবগঞ্জ গ্রামের মৃত নায়েব আলীর ছেলে (চাকুরিচ্যুত) পুলিশ সদস্য আব্দুল মান্নান (৫০), ছাইফুল ইসলামের ছেলে আতিকুর রহমান স্বাধীন (২২) ও কোবাদ সরকারের ছেলে শামিম সরকার মামুন (২৩)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আত্রাই থানায় মামলা রুজু করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে সিরাজগঞ্জের তারাশ উপজেলার তারাশ গ্রামের সাহাবর খান (৩৭) আত্রাইয়ের সাহেগঞ্জস্থ তার ভাগিনার বাড়িতে বেড়াতে আসেন। এ সময় তার ভাগিনা বাড়িতে না থাকায় ভাগিনা বউ তাকে পার্শবর্তী মামার বাড়িতে নিয়ে যান। সেখানে চা-নাস্তা করার সময় মান্নান তার লোকজনসহ বাড়িতে প্রবেশ করে অনৈতিক কাজের অভিযোগে সাহাবর খানকে অবরুদ্ধ করে ফেলে।

এক পর্যায় সাহাবর খান ও তার ভাগিনা বউ হাফিজা আক্তার হ্যাপিকে (২৩) মারপপিট করে। এ সময় স্থানীয় লোকজন সমবেত হলে তারা কৌশলে সাহাবর খানকে মোটরসাইকেলে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে আটকে রেখে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ সময় প্রাণ ভয়ে সাহাবর খান সিরাজগঞ্জে অবস্থানরত তার ভাতিজাকে ফোন করে বিকাশের মাধ্যমে ২৫ হাজার টাকা করে দুইবারে ৫০ হাজার টাকা প্রতারক চক্রকে প্রদান করেন।

এদিকে সাহাবর খানকে ঘটনাস্থল থেকে তুলে নিয়ে যাবার পর বিষয়টি তারা থানা পুলিশকে অবহিত করেন। জানতে পেরে আত্রাই থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক কাজি ফোর্সসহ সাঁড়াশি অভিযান চালিয়ে সাহাবর খানকে উদ্ধার করেন এবং আব্দুল মান্নানসহ তিন জনকে আটক করেন। পরে তাদের নিকট থেকে মুক্তিপণ হিসেবে বিকাশে নেয়া ৫০ হাজার টাকার মধ্যে ৪৯ হাজার টাকা উদ্ধার করেন। এ ঘটনায় সাহাবর খান বাদি হয়ে আটককৃত তিনজনসহ মোট ৯ জনকে আসামি করে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন।

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আব্দুল মান্নান চাকুরিচ্যুত একজন পুলিশ সদস্য। তিনি পুলিশের দাপট দেখিয়ে এলাকায় বিভিন্ন অপরাধ মূলক কাজ করেন মর্মে অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে আত্রাই থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত তিনজনকে গতকাল নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES