1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কালিয়াকৈরে সেফটি ট্যাংকি থেকে গৃহ বধুর লাশ উদ্ধার - দৈনিক দেশের কথা
শনিবার, ১৯ জুন ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী প্রচারনার শেষের দিকে রাজাপুরের ইউনিয়ন গুলোতে জমে উঠেছে নির্বাচনী আমেজ,চলছে প্রচার ও উঠান বৈঠক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। পিরোজপুরে সদর উপজেলায় নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ সুনামগঞ্জের যাদুকাটায় নৌকা ডুবে যুবক নিখোঁজ : উদ্ধার ২ খুলনায় ভূমিহীনদের গৃহনির্মাণ কাজ শতভাগ সম্পন্ন, রবিবারে ১,৩৫১ পরিবারের মাঝে হস্তান্তর ঝালকাঠি পৌর নির্বাচনে নারী ভোটাররাই প্রার্থীদের একমাএ ভরসা মানবতার ফেরিওয়ালা সাংবাদিক এনায়েত ফেরদৌস জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল কিশোরগঞ্জে মুজিব পল্লীতে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে ১৭০ গৃহহীনপরিবার বিরামপুরে খড় বোঝাই ভ্যানে মিললো ৩৪ বোতল ফেনসিডিল,আটক-২

কালিয়াকৈরে সেফটি ট্যাংকি থেকে গৃহ বধুর লাশ উদ্ধার

মোঃ জলিল আহম্মেদ গাজীপুর (কালিয়াকৈর) প্রতিনিধিঃ
  • প্রকাশিত বুধবার, ২৬ মে, ২০২১
  • ৩১৮ বার দেখেছেন
লাশ উদ্ধার

গাজীপুর জেলা কালিয়াকৈর উপজেলার বাশাকৈর দক্ষিন পাড়া গ্রামে ( মায়ের আপন ফুপাতো বোন) খালাকে ধর্ষন করা হয়েছে এবং নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।মঙ্গলবার রাতে তাকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছেন। বুধবার সকালে স্হানীয়দের সংবাদের ভিওিতে কালিয়াকৈর থানার পুলিশ কে জানানো হয়, পড়ে পুলিশ এসে লাশ উদ্ধার গাজীপুর তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে লাশটি প্রেরন করে।

স্হানীয় একাধিক সূত্রে জানা যায়, ওই এলাকায়, মায়ের ফুপাত বোন (খালাকে) ধর্ষনের পর খুন করে একটি বসতবাড়ীর সেফটি ট্যাংকির ভেতরে রেখে পালিয়ে যায় খুনি ভাগিনা রাফি (২১)। সে টাংগাইল জেলার দেলদুয়ার থানার দুইল্যা গ্রামের মাসুদ রানার ছেলে। আর নিহত ব্যাক্তি হচ্ছে ফুলবাড়ীয়া ইউনিয়নের কম্বলপাড়া গ্রামের সানোয়ার মিয়ার ছেলে রাসেলের স্ত্রী (২০)

আরও জানাযায়, একবছর আগে টাংগাইলের মির্জাপুর উপজেলার সলিমনগর গ্রামের আজাহার মিয়ার কন্যা সেতুর কালিয়াকৈর উপজেলায় কম্বলপাড়া গ্রামের মোঃ সানোয়ার মিয়ার ছেলে রাসেলের বিবাহ হয়।
বিয়ের পর তারা দুইজনে বাশাকৈর গ্রামে মোঃ লিয়াকত মিয়ার বাসায় ভাড়া থেকে রাসেল স্হানীয় এক করাতকলে কাজ করেন। তাদের বিয়ের পর টাংগাইলের দেলদুয়ার উপজেলার দুইল্ল্যা গ্রামের মাসুদ রানার ছেলে রাফি (২১) নামের এক যুবকের সাথে সেতুর পরকিয়ার সম্পর্ক ছিল। এই নিয়ে সেতু ও রাসেলের সংসারে প্রায়ই ঝগড়া হতো। এদিকে গতকাল মঙ্গলবার রাফি বাশাকৈর এলাকায় তার মামা রুহুল আমিনের বাড়িতে বেড়াতে আসেন।
ঔদিন মাঝরাতে বিছিন্ন একটি কক্ষর ভেতরে একাধিক বার ধর্ষনের পর খুন করে পাশের বাড়ির একটি সেফটি ট্যাংকিতে লাশ ফেলে রেখে পালিয়ে যায় খুনি রাফি। এদিকে বুধবার সকালে বাড়ির উঠানে সেতুর রক্তাক্ত জামাকাপড় দেখে রাফির মামা রুহুল আমিন, তারপর আশেপাশে খোঁজ করার পড়ে এক পর্যায়ে পায়ের চিহ্ন আর রক্ত দেখে শনাক্ত করে পাশের বাড়ির একটি সেফটি ট্যাংকিতে গিয়ে দিয়ে সেতুর লাশ দেখতে পান।পরে স্হানীয়দের জানালে স্হানীয়রা পুলিশ ক্যাম্পে ফোনে খবর জানান। খবর পেয়ে ফুলবাড়ীয়া পুলিশ ক্যাম্প থেকে ঘটনা স্থানথেকে পুলিশ লাশ উদ্ধার করে। ততক্ষণে ধর্ষক রাফি পুলিশের উপস্থিতির খবর পেয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে রাফির আপন খালা ময়না বলেলেন, আমাদের সন্দেহ রাফি খুন করে পালিয়েছে। আমরা শুনছি রাফির সাথে সেতুর অবৈধ সম্পর্ক ছিল। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মনোয়ার হোসেন চৌধুরী জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য তাজউদ্দীন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে লাশটি পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী রাসেল ও ঘনাটার সাথে জড়িত থাকার সন্দহে আরিফ নামের একজন কে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES