1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
মুরগীর দখলে রাস্তা; ভোগান্তিতে সাধারণ পথচারীরা - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

মুরগীর দখলে রাস্তা; ভোগান্তিতে সাধারণ পথচারীরা

মোঃ মাসুম বিল্লাহ,দোহার নবাবগঞ্জ (প্রতিনিধি)
  • প্রকাশিত বুধবার, ২৬ মে, ২০২১
  • ২৫ বার দেখেছেন

ঢাকার দোহারের জয়পাড়া বাজারের রাস্তা দখল করে, মুরগীর দোকানের পশরা সাজিয়েছেন বাজারের মুরগী ব্যবসায়ীরা। এ ঘটনায় আশপাশের দোকানী সাধারণ ক্রেতা ও পথচারীরা চরম আকারের ভোগান্তিতে পরেছে। এবং অনেকে ক্ষোব প্রকাশ করে বলে মুরগী ও মাছ পট্রির রাস্তা দখল মুক্ত করা হোক। তাতে ক্রেতা সাধারণ স্বস্তির মধ্যে যাওয়া আশা করতে পারবেন ।

২৬ মে বুধবার দুপুরে জয়পাড়া বাজার সরজমিন ঘুরে ঘুরে এসব অভিযোগ পাওয়া যায়। ব্যবসায়ী সহ দোকানীরা জানান, বিশেষ করে জাহাঙ্গীর, সাদিয়া, আলআমিন সহ অনেক মুরগী দোকানী মুরগীর খাচা রাস্তায় রেখে ব্যবসা চালিয়ে যাচ্ছেন। যেন দেখার কেউ নেই। মুরগী ও মদি দোকানীর কারনে মুরগি- মাছ বাজারের প্রতিটি ক্রেতা সাধারণ, প্রতি মূহুর্তে ভোগান্তির শ্বিকার হচ্ছেন।

নাম প্রকাশ না করার শর্তে বলেন, জাহাঙ্গীর একজন জয়পাড়া বাজারের পুরাতন মুরগী ব্যবসায়ি। এই জাহাঙ্গীরের মুরগীর খাচা যে দিন থেকে রাস্তা দখল করে বিক্রি শুরু করছেন। ঠিক ততদিন থেকে আশপাশের দোকানীরা রাস্তা দখল করে মুরগী সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় পন্যর পশরা সাজিয়ে ব্যবসা করে ভোগান্তীর সৃষ্টি করছেন।

ব্যবসায়ীরা দোহার উপজেলা ও থানা প্রশাসনের সুদৃষ্টি আকর্ষণ করেন। যেন বাজারের সাধারণ ক্রেতার জন্য স্বাভাবিক পরিবেশে কেনাকাটার সুজোগ সৃষ্টি করে দেন। কেননা করোনা কালে সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধিনিষেধ মেনে চলতে হবে। মুরগীর খাচা দোকানের ভীতরে নেওয়া হলে বাজার তার পূর্বের সুন্দর রুপ ফিরে পাবে। এবং ক্রেতারা কেনাকাটায় স্বাচ্ছন্দবোধ করবেন বলে জানান

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES