1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
প্রাণচাঞ্চল্যতা ফিরে পেয়েছে টিভি জার্নালিস্টস্ এসোসিয়েশন চট্টগ্রাম দক্ষিণ জেলা - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

প্রাণচাঞ্চল্যতা ফিরে পেয়েছে টিভি জার্নালিস্টস্ এসোসিয়েশন চট্টগ্রাম দক্ষিণ জেলা

চট্টগ্রাম প্রতিনিধি
  • প্রকাশিত মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ২৪ বার দেখেছেন

সংবাদ বিজ্ঞপ্তি

একটি ঘটনা কোন একটি সংবাদ নয়, এর পেছনেও আরও অনেক সংবাদ থাকে। এরপরে সংবাদকর্মীদের ছুটে চলা। পথে প্রান্তরে ছুটে চলা সংবাদকর্মীদের একই প্ল্যাটফর্মে থাকার প্রত্যয়ে
চট্টগ্রাম দক্ষিণাঞ্চলে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের নিয়ে গঠিত হয় চট্টগ্রাম দক্ষিণ জেলা টিভি জার্নালিস্টস্ এ্যাসোসিয়েশন। স্বল্প সময়ে সংগঠনটি গঠিত হলেও নানা সমস্যা ভর করে অস্তিত্ব সংকটে বিলুপ্ত নাহয়ে ঠিকে ছিল সংগঠনটি।

চট্টগ্রাম দক্ষিণ জেলা টিভি জার্নালিস্টস্ এ্যাসোসিয়েশনের সভাপতি ও জিটিভি দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক এশিয়ান টেলিভিশন প্রতিনিধি ও লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি আবদুল আউয়াল জনি’র নেতৃত্বে দেশের শীর্ষস্হানীয় পত্রিকা দৈনিক প্রথম আলো’র জ্যৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে তথ্য চুরির অপবাদে আটক হওয়ার খবরের পর থেকে দাপুটে এই সহকর্মীর মুক্তির দাবী ও সঠিক তদন্তপূর্বক দোষীদের শাস্তির দাবীতে সরব হয়ে উঠেছিল গণমানুষের কথা তুলে ধরা সংবাদকর্মীদের সংগঠনটির নেতৃবৃন্দরা। সভাপতি হারুন অর রশীদ সাধারণ আবদুল আউয়াল জনি সহ সংগঠনটির সদস্যরা মাঠে ময়দানে সংবাদকর্মীদের অধিকার আদায়ে সোচ্ছার হওয়ায় প্রাণচাঞ্চল্যতা পেয়েছে সংগঠনটি।

এ ব্যাপারে জানতে চাইলে সংগঠনটির সভাপতি হারুন অর রশীদ বলেন, বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার।দক্ষিণ চট্টগ্রামের সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলে আগামীতে দাবী আদায়ে যেকোনো আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা রাখতে পারবো আমরা, পাশাপাশি মুলধারার গণমাধ্যমকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে অপ-সাংবাদিকতা রুখে দেওয়া সম্ভব।

সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জনি বলেন, সাংবাদিকদের যেকোনো অধিকার আদায়ে ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প নেই, সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি কোন ধরনের নাশকতামুলক কর্মকাণ্ডের মাধ্যমে সাংবাদিক নির্যাতনের সাহস পায়না এটাই প্রমাণিত সত্যি, সকল অপশক্তিকে রুখে দিতে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES