1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
বিরামপুরে গাঁজার গাছসহ আটক-১ - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

বিরামপুরে গাঁজার গাছসহ আটক-১

বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি
  • প্রকাশিত মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৪০ বার দেখেছেন


শংকর বাসকে (২৬) নামে একজনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

আটককৃত আসামী হলেন-মুকুন্দপুর ইউনিয়নের রানীরবাজার মহল্লার মৃত: সন্তোষ বাসকের পুত্র শংকর বাসকে।

(২৫ মে) মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে (ওসি) মনিরুজ্জামান এর দিক নির্দেশনায় ও এসআই শাজাহান সিরাজ এর নেতৃত্বে অফিসারদ্বয়সহ সঙ্গীয় ফোর্স নিয়ে বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের রানীরবাজার এলাকায় অভিযান চালানো হয়। এসময় অভিযান পরিচালনা করে ছোট বড় চাষকৃত মোট ৭০টি গাঁজা গাছ ও ৩৫কেজি কাচা গাঁজা উদ্ধারসহ ১ জনকে আটক করে পুলিশ। যার বাজার মূল্য আনুমানিক প্রায় সাড়ে তিন লক্ষ টাকা।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)
মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জনতার বিবেককে বলেন-এঘটনায় মামলা হয়েছে। আটককৃত আসামী তার বাড়ির সন্নিকটে প্রাচীর ঘেরা স্থানে দীর্ঘদিন যাবত গাঁজা চাষ করে মাদক ব্যবস্যা করে আসছিলো। মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছোট বড় চাষকৃত ৭০টি গাছ উদ্ধারসহ ১জনকে আটক করে পুলিশ। আটকৃত আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের ৩৬(১) ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে আসামীকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES