1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
ব্রহ্মপুত্র নদে জামাই নিখোঁজ - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

ব্রহ্মপুত্র নদে জামাই নিখোঁজ

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত সোমবার, ২৪ মে, ২০২১
  • ২১ বার দেখেছেন
জামাই নিখোঁজ

ময়মনসিংহের ত্রিশালের কানিহারী ইউনিয়নের ডাক-বাঘারিয়া গ্রামে শশুরবাড়িতে বেড়াতে এসে ব্রহ্মপুত্র নদে মাছ ধরতে নেমে নিখোঁজ হন জামাই শফিকুল ইসলাম ।স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজে অংশ নেয় । তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত খোঁজ মেলেনি নিখোঁজ জামাইয়ের ।

পারিবারিক সূত্রে জানা যায়, গত এক সপ্তাহ পূর্বে কানিহারী ইউনিয়নের ডাক- বাঘারিয়া গ্রামের জরিদ উল্ল্রার মেয়ে মনিকে বিয়ে করেন পার্শ্ববর্তী গফরগাঁও উপজেলার রাওনা ইউনিয়নের আবদুল হামিদের ছেলে শফিকুল ইসলাম। শুক্রবার শশুর বাড়িতে বউ নিয়ে বেড়াতে আসেন জামাই। শনিবার দুপুরে শফিকুল তার খালাত ভাই ও ভাইরা সহ অন্যদের সঙ্গে ব্রহ্মপুত্র নদে মাছ ধরতে নামেন। হটাৎ ব্রহ্মপুত্রের পানির স্রোতে নিচ দিকে তলিয়ে যেতে থাকলে তার পাশে থাকা খালাত ভাই ভাইরা অনেক চেষ্টা করেও ধরে রাখতে পারেননি তাকে।

স্বজন ও স্থানীয়রা মিলে খোঁজাখুঁজি করেন তাকে।পরে উদ্ধার কাজে অংশ নেয়া ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ময়মনসিংহের ডুবুরি টিমের সহযোগিতায় তারা বিকেল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত উদ্ধারের চেষ্টা চালালেও শফিকুলের মরদেহ পাওয়া যায়নি। এদিকে জামাই নিখোঁজের ওই খবর পেয়ে উৎসুক জনতার ঢল নামে ব্রহ্মপুত্র নদেরপাড়ে।

স্থানীয় ইউপি সদস্য আহমদ আলী বুলু বলেন, দীর্ঘসময় খোঁজাখুঁজির পরও খোঁজ মেলেনি জামাই শফিকুল ইসলামের। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন জানান, ময়মনসিংহের ডুবুরি টিমের সহযোগিতায় তারা বিকেল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত উদ্ধারের চেষ্টা চালালেও শফিকুলের মরদেহের কোন খোজ মেলেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES