1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
আলোচিত হেলাল হত্যার আসামিদের ফাঁসি ও ধরাছোঁয়ার বাইরের আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন। - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

আলোচিত হেলাল হত্যার আসামিদের ফাঁসি ও ধরাছোঁয়ার বাইরের আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন।

ইবাদুল রানা, গোপালগঞ্জ কাশিয়ানী প্রতিনিধি
  • প্রকাশিত রবিবার, ২৩ মে, ২০২১
  • ৬২ বার দেখেছেন

গোপালগঞ্জের কাশিয়ানীতে আলোচিতো শরিফুল ইসলাম হেলাল হত্যার বিচারের জন্য আসামীদের ফাঁসির দাবিতে রোববার সকাল ১০টায় (২৩ মে) কাশিয়ানী উপজেলার মাজড়া বাজারে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করেন
এতে মহেশপুর ইউনিয়নের চেয়ারম্যান সহ কয়েক শ’ নারী-পুরুষ ও নিহতের স্বজনেরা অংশ নেন।

এ সময় নিহত হেলালের মা শাহিনা বেগম কান্নারত অবস্থায় পাগল প্রায় তিনি শুধু একটি কথাই বলেন আমার ছেলে হত্যার বিচার চাই।
স্ত্রী মুক্তা বেগম এর কান্নায় আকাশ বাসার স্তব্ধ আমার ছেলেকে যারা এতিম করেছে তাদের বিচার চাই।

নিহত হেলালের চাচাতো বোন সাথী একটি কথাই বলতে ছিল রমিজের ফাশি চাই,অস্ত্রধারী কুখ্যাত সন্ত্রাসী রমিজ এখনো পুলিশের ধরাছোঁয়ার বাইরে তাকে আটক করে ফাঁসি দেওয়ার জন্য জোর দাবি জানান।

এ সময় নিহত হেলালের বোন লাকি বেগম, আখি বেগম, ভাই শামীম শেখ, জুন্নু শেখ, সোহাগ শেখ, আলিম মোল্যা প্রমুখ সহ এলাকার সবাই উপস্থিত ছিল।

উল্লেখ্য, ১৭মে প্রাথমিক সূত্রে জানা জমিজমা সংক্রান্ত পুর্বশত্রুতাকে কেন্দ্র করে কাশিয়ানী উপজেলার হিরণ্যকান্দি গ্রামের শরিফুল ইসলাম হেলাল প্রতিপক্ষের লোকজনের হাতে দিবালোকে প্রকাশ্যে বেলা ১১টার সময় নৃশংসভাবে খুন হন। ঘটনার পরের দিন মঙ্গলবার (১৮ মে) নিহতের ভাই মো. খায়রুল আলম শামীম বাদী হয়ে কাশিয়ানী থানায় ২২ জন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এই হত্যা মামলায় কাশিয়ানী থানা পুলিশ ৭ জন আসামিকে গ্রেফতার করেন এবং আদালতে প্রেরণ করেন।

বাদী পক্ষের দাবি মামলার প্রকাশ্যে হত্যাকারীরা এখনো পুলিশের ধরাছোঁয়ার বাহিরে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES