1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কুড়িগ্রামে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার সরকারী গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

কুড়িগ্রামে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার সরকারী গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার

ইউনুছ কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশিত শনিবার, ২২ মে, ২০২১
  • ৩৬ বার দেখেছেন

কুড়িগ্রামের রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মো. আসাদুজ্জামানের বিরুদ্ধে সরকারী জীপ গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহারের অভিযোগ উঠেছে। এনিয়ে এলাকায় ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। হাসপাতালের সরকারী গাড়ি চালক জাহিদুল ইসলামের মাধ্যমে জানা গেছে, গত পবিত্র ঈদুল ফিতরের ১ দিন পর ১৬ মে উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান রাজশাহী জেলার চাপাইনবাবগঞ্জ নিজ বাড়িতে রৌমারী হাসপাতালের সরকারী কাজে ব্যবহৃত জীপ গাড়ি যাহার নম্বর ঢাকা মেট্রো কার১৮-৫৯২৭ নিয়ে যান।

তার বাড়িতে ১ দিন অবস্থান শেষে চলে আসেন রৌমারীতে। সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহারের নিয়ম না থাকলেও যোগদানের পর থেকেই প্রশাসনের অগচরে গাড়িটি ব্যক্তিগত কাজে ব্যবহার করেই চলছেন। এ নিয়ে হাসপাতালের কর্মকর্তা কর্মচারিদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এদিকে হাসপাতালের সরকারী গাড়ি চালক জাহিদুল ইসলাম গাড়ি নেওয়ার কথা স্বীকার করে জানান,আমি ছোট কর্মচারি আমাকে হুকুম করেছে তাই আমি গাড়ি চালিয়ে নিয়ে গেছি।

তবে মেরামতও করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামানের সাথে কথা হলে তিনি জানান, সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করা যাবে। কারন নিজ কাজে গাড়ি ব্যবহারের মযোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে। সিভিল সার্জন ডাক্তার মো. হাবিবুর রহমান এর সাথে মোবাইল ফোনে এ বিষয়ে কথা হলে তিনি বলেন, আমি বিষয়টি জানি না। তবে সরকারি গাড়ি নিজ কাজে ব্যবহার করা যাবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES