1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
মির্জাপুরের ডাঙ্গারহাট ৪ কিলো রাস্তাটির অচলাবস্থা নজর নেই কতৃপক্ষের - দৈনিক দেশের কথা
শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী প্রচারনার শেষের দিকে রাজাপুরের ইউনিয়ন গুলোতে জমে উঠেছে নির্বাচনী আমেজ,চলছে প্রচার ও উঠান বৈঠক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। পিরোজপুরে সদর উপজেলায় নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ সুনামগঞ্জের যাদুকাটায় নৌকা ডুবে যুবক নিখোঁজ : উদ্ধার ২ খুলনায় ভূমিহীনদের গৃহনির্মাণ কাজ শতভাগ সম্পন্ন, রবিবারে ১,৩৫১ পরিবারের মাঝে হস্তান্তর ঝালকাঠি পৌর নির্বাচনে নারী ভোটাররাই প্রার্থীদের একমাএ ভরসা মানবতার ফেরিওয়ালা সাংবাদিক এনায়েত ফেরদৌস জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল কিশোরগঞ্জে মুজিব পল্লীতে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে ১৭০ গৃহহীনপরিবার বিরামপুরে খড় বোঝাই ভ্যানে মিললো ৩৪ বোতল ফেনসিডিল,আটক-২

মির্জাপুরের ডাঙ্গারহাট ৪ কিলো রাস্তাটির অচলাবস্থা নজর নেই কতৃপক্ষের

নওগাঁ প্রতিনিধি
  • প্রকাশিত শনিবার, ২২ মে, ২০২১
  • ২৫ বার দেখেছেন

নওগাঁর আত্রাই উপজেলার ১ নং শাহাগোলা ইউনিয়নের জনঘনত্ব চলাচল মির্জাপুর ডাঃ উত্তমের মোড় হইতে ছোট ডাঙ্গার হাট পর্যন্ত প্রায় ৪ কিলো মিটার রাস্তাটি এখন শুধুই মরণ ফাদে পরিণত হয়েছে। নজর নেই কতৃপক্ষের ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের।

এই জনঘনত্ব রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ এবং শত শত ভ্যানগাড়ি, মোটরবাইক, চার্জারগাড়ি চলাচল করলেও এ এপর্যন্ত সুনজরে আসেনি স্থানীয় ইউনিয়ন পরিষদ ও কতৃপক্ষের। দীর্ঘদিন তাদের নজরে না আসায় ফলে, হাতিয়াপাড়া,মাগুড়াপাড়া, ছোটডাঙ্গা,বড়ডাঙ্গা, কাশিমপুর,ঝনঝনিয়া, তাড়াটিয়া, চাপড়া সহ আরও কয়েকটি গ্রামের মানুষ দীর্ঘ সময় ধরে যার পরনাই কষ্ট করে চলাফেরা করছে।

স্থানীয় যুবলীগনেতা হাফেজ আব্দুস সালাম বলেন অত্র এ এলাকা ছিল এক সময় বিএনপি’র দুর্গ, বর্তমানেতা আওয়ামীলীগের দুর্গহয়ে এ এলাকায় মেম্বার আওয়ামীলীগের চেয়ারম্যান আওয়ামীলীগের, এমপি আওয়ামী লীগের, তারপরেও কেন নজরে আসেনা এ রাস্তাটির।

স্থানীয় সুত্রে জানা গেছে ইউপি চেয়ারম্যানের খামখেয়ালিতে এ ইউনিয়নে টিআর, কাবিটা, এলজিএসপিসহ বিভিন্ন প্রকল্প তিনি তার নিজ ইচ্ছায় প্রকল্প দিয়ে থাকেন এমনকি তার স্বার্থহাসিলের জন্য জনগুরুত্ব স্থানে প্রকল্প না করে অর্থ লোভের আশায় অপ্রয়োজনীয় স্থানে প্রকল্পের কাজ করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু এ সকল অভিযোগ মিথ্যে বলে তিনি জানান, তিনি আরো জানান এ রাস্তার বিষয়ে আমি বার বার কতৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছি এবং প্রয়াত এমপি ইসরাফিল আলমের দ্বারে দ্বারে ধর্না দিয়েও কোন কাজে আসেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES