1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
সুনামগঞ্জে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

সুনামগঞ্জে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রতিনিধি সুনামগঞ্জ
  • প্রকাশিত শনিবার, ২২ মে, ২০২১
  • ২৫ বার দেখেছেন

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বনুয়ারটুপ হাওর থেকে জাহাঙ্গীর আলম(২৫) নামের এক যুবকের গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে তাহিরপুর থানা পুলিশ। নিহত যুবক জাহাঙ্গীর আলম উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মাহারাম গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। গতকাল শনিবার সকাল ১১ টায় তাহিরপুর থানা পুলিশ মাহারাম নদী সংলগ্ন বনুয়ারটুপ হাওর থেকে নিহতের লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে।

খবর পেয়ে সকালেই তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার ও বড়দল উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাসেম ঘটনার স্থল পরিদর্শন করেন।
থান পুলিশ সূত্রে জানাযায়, গতকাল শুক্রবার দিবাগত রাতে কোন এক সময় উত্তর বড়দল ইউনিয়নের শান্তিপুর গ্রাম সংলগ্ন মাহারাম নদীর উত্তরে নদীর বনুয়ারটুপপ হাওরে দূর্বৃৃত্তরা জাহাঙ্গীর আলমকে গলাকেটে হত্যা করে ফেলে রেখে যায়। পরে সকালে স্থানীয় এলাকাবাসী তার রক্তাক্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনার স্থল থেকে তার লাশ উদ্ধার করে।

এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানর অফিসার ইনর্চাজ আব্দুল লতিফ তরফদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছি। এটা একটি ক্লোলেস হত্যাকান্ড। হত্যার রহস্য উদঘাটনে ও এর সাথে জড়িতদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES