1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
খুলনার রুপসায় অসহায় মেয়ের বিয়ে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন এমপি সহধর্মিণী - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

খুলনার রুপসায় অসহায় মেয়ের বিয়ে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন এমপি সহধর্মিণী

নুরআলম, খুলনা প্রতিনিধি
  • প্রকাশিত শনিবার, ২২ মে, ২০২১
  • ২৩ বার দেখেছেন
অসহায় মেয়ের বিয়ে

খুলনার রুপসা উপজেলার নৈহাটি ইউনিয়নে রহিমনগর গ্রামের পিতৃহীন অসহায় পরিবারের মেয়ে নুরজাহানের জাঁকজমকপূর্ণ বিয়ের আয়োজন করে দৃষ্টান্ত স্থাপন করলেন, খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদীর সহধর্মিনী মিসেস শারমিন সালাম। নৈহাটি ইউনিয়নে রহিমনগর গ্রামের বিধবা মিনারা দুই সন্তানের জননী।

অর্থাভাবের কারণে মেয়ের বিয়ে দিতে পারছিলেন না অসহায় এই পরিবারটি। মেয়ের বিয়ের সাহায্যের জন্য ছুটে যান ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র সদস্যদের কাছে। পরে বিষয়টি এমপি সহধর্মিণী মিসেস শারমিন সালামের কাছে পৌছালে।

তিনি মেয়ের বিয়ের সকল দায়িত্বভার গ্রহন করেন এবং ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র সদস্যদের উপস্থিত থেকে তাদের বিয়ে সম্পন্ন করার নির্দেশ দেন।

পরে ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র সদস্যরা বিয়ের দিন-তারিখ নির্ধারণ, কেনাকাটা, বরযাত্রীদের আপ্যায়ন থেকে শুরু করে স্বামীর বাড়িতে পৌঁছানো পর্যন্ত সকল কাজ সম্পন্ন করে দেন। এ সময় কনের মা মিনারা বলেন, টাকার অভাবে মেয়েকে বিয়ে দিতে না পারায় দিশেহারা হয়ে পড়েছিলাম। এমপি সহধর্মিণীর সহযোগিতায় মেয়েটির বিয়ে দিতে পারলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES