1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
প্রচন্ড গরমে খুলনার তেরখাদায় বিদ্যুতের অবস্থা খুবই নাজুক - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

প্রচন্ড গরমে খুলনার তেরখাদায় বিদ্যুতের অবস্থা খুবই নাজুক

নুরআলম,খুলনা
  • প্রকাশিত শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৫৫ বার দেখেছেন

গ্রীষ্মের প্রচন্ড তাপদাহে খুলনার তেরখাদা উপজেলার পল্লী বিদ্যুতের অবস্থা খুবই নাজুক। আকাশে হালকা মেঘ জমতে ও একটু বাতাস ছাড়লেই চলে যায় বিদ্যুৎ। ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে এতে অতিস্ট হয়ে উঠেছে খুলনার তেরখাদা উপজেলার জনজীবন। এদিকে তাপমাত্রা বৃদ্ধি পাওয়ায় গরম বেশি, তার উপর দীর্ঘ সময় থাকে না বিদ্যুৎ। প্রচন্ড ভ্যাপসা গরমের মধ্যে বিদ্যুৎ না থাকায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে প্রায় ৩২ হাজার গ্রাহকসহ সাধারন মানুষের।

কিছুদিন যাবৎ বিদ্যুতের এই ভেলকিবাজি চলছেই। দিনে প্রায় ৩/৪ ঘন্টারও বেশি থাকে না বিদ্যুৎ। এছাড়া এমন অবস্থায় ব্যবসা বানিজ্য ও অফিসের কাজকর্ম মন্দ ভাব লক্ষ করা যাচ্ছে। কাটেংগা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক ব্যবসায়ী গোলাম মোস্তফা ভুট্ট, শেখ বাদশা, বিশ্বজিৎ সরকার, হিরু শেখ, স্বজল কুমার সরকারসহ বেশ কয়েকজন ব্যবসায়ী বলেন, প্রচন্ড গরমে বিদ্যুৎ বিভ্রাটে অসহনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বিদ্যুৎ অফিসের অভিযোগ কেন্দ্রের নম্বরে ফোন দিলেও ফোন রিসিভ করে না বলে অভিযোগ করেন কাটেংগা বাজারের বনিক সমিতির সদস্যরা। তেরখাদার জনসাধারন বিদ্যুতের এই ভেলকিবাজি নিয়ে পড়েছেন মহা বিপাকে। এ দুর্ভোগ থেকে মুক্তির দাবি জানায় তেরখাদা উপজেলার জন সাধারন। এ প্রসঙ্গে তেরখাদা সাব-জোনাল অফিসের সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার দিগেন্দ্রনাথ বিশ্বাস বলেন, লাইন ফল্ড হওয়ার কারণে এবং সাব স্টেশনে কাজ করানোর কারণে অনেক সময় বিদ্যুৎ থাকে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES