1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
ইসরাইলের বর্বরোচিত হামলা নির্যাতন ও মুসলমানদের হত্যার এর প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

ইসরাইলের বর্বরোচিত হামলা নির্যাতন ও মুসলমানদের হত্যার এর প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশিত শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৪২ বার দেখেছেন

পিরোজপুরে মসজিদুল আকসায় নামাযরত মুসল্লিদের উপরে হামলা ও ফিলিস্তিনি মুসলমানদের উপরে বর্বর ইসরাইলি নির্যাতন-নিপীড়ন ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুসল্লিরা। শুক্রবার আসর নামায শেষে পিরোজপুর কেন্দ্রিয় জামে মসজিদ থেকে ওলামা পরিষদের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রিয় জামে মসজিদ মোড়ে সমাবেশে মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন, বলাকা ক্লাব মসজিদেও ইমাম মুফতি হাফিজুর রহমান, বাইতুশ সালাম মসজিদের ইমাম মুফতি আহসান উল্লাহ, কেন্দ্রিয় জামে মসজিদ এর ইমাম মুফতি নূরুল্লাহ, সদর হাসপাতাল জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল জলিল, পুরাতন জামে মসজিদের ইমাম মুফতি আনিসুর রহমান প্রমূখ।

ঘন্টাব্যাপী মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, মসজিদুল আকসায় নামাযরত মুসল্লিদের উপরে হামলা ও ফিলিস্তিনি মুসলমানদের উপরে বর্বর ইসরাইলি নির্যাতন-নিপীড়ন ও হত্যার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান। তারা বলেন জাতিসংঘও মুসলমান রক্ষায় কোন ভূমিকা রাখছে না। মুসলমান নিধন চলছে তখন বিশ্ব মোড়লরা নিরব। এ অবস্থায় বিশ্ব মুসলিম এক হওয়ার বিকল্প নেই। ফিলিস্তিনিদের উপর ইসরাইলীদের হামলা বন্ধ করতে হবে চিরতরে। আল-আকসা থেকে ইসরাইলের সবধরণের হস্তক্ষেপ বন্ধ করতে হবে।

পবিত্র মসজিদটিতে যাতে মুসলমানরা নির্বিঘেœ ইবাদত বন্দেগি করতে পারেন সেটি করতে হবে নিশ্চিত। আন্তর্জাতিক আদালতে ইসরাইলের বিচার না হওয়ায় বার বার ইসরাইল ফিলিস্তিনি নিরীহ মুসলিমদের উপর গণহত্যা চালায়। আমাদের দেশের সরকার ইসরাইলের হামলার নিন্দা জানিয়ে ফিলিস্তিনের জন্য রাষ্ট্রীয় খরচে ওষুধ প্রেরণ করেছে। ফিলিস্তিনি নিরস্ত্র নিরিহ মুসলমানদের উপরে সকল প্রকার হামলা, মামলা, নির্যাতন বন্ধ করে পবিত্র আল আকসা মসজিদকে মুক্ত ঘোষনা করতে হবে।

এসময় পিরোজপুর শহরের কয়েক শতাধীক মুসল্লিরা বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশগ্রহন করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES