1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
রাজাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ - দৈনিক দেশের কথা
শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী প্রচারনার শেষের দিকে রাজাপুরের ইউনিয়ন গুলোতে জমে উঠেছে নির্বাচনী আমেজ,চলছে প্রচার ও উঠান বৈঠক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। পিরোজপুরে সদর উপজেলায় নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ সুনামগঞ্জের যাদুকাটায় নৌকা ডুবে যুবক নিখোঁজ : উদ্ধার ২ খুলনায় ভূমিহীনদের গৃহনির্মাণ কাজ শতভাগ সম্পন্ন, রবিবারে ১,৩৫১ পরিবারের মাঝে হস্তান্তর ঝালকাঠি পৌর নির্বাচনে নারী ভোটাররাই প্রার্থীদের একমাএ ভরসা মানবতার ফেরিওয়ালা সাংবাদিক এনায়েত ফেরদৌস জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল কিশোরগঞ্জে মুজিব পল্লীতে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে ১৭০ গৃহহীনপরিবার বিরামপুরে খড় বোঝাই ভ্যানে মিললো ৩৪ বোতল ফেনসিডিল,আটক-২

রাজাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

এম খায়রুল ইসলাম পলাশ,রাজাপুর
  • প্রকাশিত শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৯৮ বার দেখেছেন
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

ঝালকাঠির রাজাপুর উপজেলার কাউখালী উপজেলার সীমান্তবর্তি নৈকাঠিতে ১ সন্তানের জননী প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার ভোর রাতে প্রবাসীর স্ত্রীর নীজ বাড়ীতে এ ঘটনা ঘটে।খবরপেয়ে সকাল সাড়ে ১০টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) শাখাওয়াত হোসেনসহ রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভিকটিম (২৪) জানান, ৩বছর পূর্বে একই গ্রামের এক যুবকের সাথে পারিবারিকভাবে বিবাহ হয়। পিতার দেয়া জমিতে পাকাবাড়ী (অসম্পুর্ণ) তৈরী করে স্বামীকে নিয়ে বসবাস করছি। দেড় বছর পূর্বে আমাদের সংসারে জিসান নামে একটি পুত্র সন্তানের জন্ম হয়।

শিশুর সাড়ে ৩মাস বয়সে আমার স্বামী জীবিকার তাগিতে সৌদিতে পাড়ি জমান। এরপর থেকে শিশু সন্তানকে নিয়ে আমি একই বসবাস করছি। দীর্ঘদিন ধরে কাউখালী উপজেলার বিড়ালজুড়ি এলাকার মো. হানিফ’র পুত্র আলিম (২৬) মোবাইলে আমাকে উত্যক্ত করতো। বৃহস্পতিবার রাতে ফোন দিয়ে আজেবাজে কথা শুরু করলে ফোন কেটে দিয়ে নম্বরটি ব্লাক লিস্ট করে রাখা হয়।এরপরে রাত আড়াইটা থেকে ৩টার দিকে বাথরুমে বেন্টিলেটারের ফাকা জায়গা দিয়ে প্রথমে আলিম প্রবেশ করে পিছনের দরজা খুলে দিলে আরো ৫/৬জন প্রবেশ করে।

আলিম যৌন নির্যাতন চালালে স্থানীয় মৃত. সেকান্দার আলীর পুত্র খোকন সিকদার (৪৫) ও মৃত. ইসরাইল হাওলাদারের পুত্র শাহ বারেক (৫০) তাতে সাহায্য করে। রশিদ মৌলভীর পুত্র বাবুল সিকদার (৫৫), নারিকেল বাড়িয়া গ্রামের নুরুল ইসলামের পুত্র লিটন (৩২) এবং নৈকাঠির আলতাফ হোসেনের পুত্র মিলন (৩৩) পাহাড়া দেয়। এসময় খোকন ও শাহ বারেক কানের দুল ও গলার চেইনসহ সাড়ে ১৩ আনা ওজনের স্বর্ণালংকার এবং ১লাখ টাকা ছিনিয়ে নেয়। এসময় ডাক চিৎকার দিলে পিছনের দরজা দিয়ে কুচক্রি মহলটি পালিয়ে যেতে সক্ষম হয়।

ভিকটিমের পিতা আঃ করিম সিকদার জানান, মেয়েকে জায়গা দিয়ে ঘর তৈরিতে সহায়তা করায় সেখানেই শিশু সন্তানকে থাকতো। রাতে দুর্ঘটনার সংবাদ পেয়ে পুরাতন বাড়ি থেকে ফেরার পথে খোকন, লিটু ও মাওদুদ হোসেন মনুকে যেতে দেখেছি। তবে তারাই যে দুর্ঘটনা ঘটিয়ে তখন তা বুঝতে পারিনি।

স্থানীয় রাজা সিকদার জানান, রাতে ডাক চিৎকার শুনে বের হলে আলিম, খোকন, শাহ বারেক, বাবুল, লিটু ও মিলনকে দৌড়ে পালাতে দেখি। ভোররাতে হালকা আলোতে দেখে সবাইকেই চিনতে পেরেছি।

রাজাপুর থানার ওসি (তদন্ত) অনিমেষ চন্দ্র মন্ডল জানান, সংবাদ পেয়ে পুরিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুরো ঘটনার বিষয়ে ভিকটিমের স্বীকারোক্তি নেয়া হয়েছে। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES