1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
ডোমারে মুক্তিযোদ্ধাকে মারধর,আটক ১ - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

ডোমারে মুক্তিযোদ্ধাকে মারধর,আটক ১

নিলফামারী প্রতিনিধি
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ২৭ বার দেখেছেন

বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলামকে মারধরের রেষ কাটতে না কাটতেই এবার আজিজুল হক(৭০) নামে আরো এক বীর মুক্তিযোদ্ধাকে মারধর করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার গোমনাতি চৌরঙ্গী বাজারে এই ঘটনাটি ঘটে। মারধরের শিকার মুক্তিযোদ্ধা আজিজুল হক মৌজা গোমনাতি মুন্সিপাড়ার মৃতঃ আজর উদ্দিনের ছেলে।

বর্তমানে তিনি ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রাতেই মারধরের দায়ে অভিযুক্ত সত্য রঞ্জন কে আটক করেছে ডোমার থানা পুলিশ।
বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক বলেন, মঙ্গলবার সন্ধায় আমি চৌরঙ্গী বাজারে যাই। সেখানে স্থানীয় ইউপি নির্বাচন নিয়ে মৌজা গোমনাতি সরকার পাড়ার হরেন্দ্র নাথের ছেলে সত্য রঞ্জন মহেন(২৮) কিছু লোকের সাথে কথা বলছিলেন।

আমি এবার নির্বাচনে বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদের পক্ষে কাজ করবো না বলার সাথে সাথে সত্য রঞ্জন ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদের সাথে ফোনে কথা বলার পর পরেই সে অতর্কিত আমার বুকে ঘুষি মারেন। আমি মাটিতে লুটিয়ে পরলে সে আমার বুকের উপর উঠে আমার গলা চেপে ধরে আমাকে শ্বাসরোধ করে হত্যার উদ্যত হয়।

এ সময় আমি অজ্ঞান হয়ে পরলে স্থানীয় ওেলাকজন আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তিনি বলেন আমি একজন মুক্তিযোদ্ধ জানার পরও সে মুক্তিযুদ্ধ নিয়ে কটাক্ষ করে আমার উপর হামলা চালায়। বর্তমানে আমার প্রচন্ড শ্বস কষ্ট হচ্ছে। আমার গলা ফুলে গেছে আমি এর বিচার চাই।

উল্লেখ্য গত ১৫ মে সোমবার সকালে ডোমার চিকনমাটি ধনীপাড়া গ্রামে নিজের কবরস্থানের জমি দখলে বাধা দেওয়ায় বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলামকে মারধরের ঘটনা ঘটেছে। তিনিও বর্তমানে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ঠাকুর দাস এ ঘটনায় সত্য রঞ্জনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে জানিয়ে বলেন বীর মুক্তিযোদ্ধা আজিজুল হকের ছেলে আজিয়ার রহমান বাদী হয়ে এ ঘটনায় থানায় মামলা করেছেন যার নম্বর-১০।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES