1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
খুলনার ডুমুরিয়ায় মুক্তিপনের টাকা না দেওয়ায় দুই সন্তানের জননীকে গনধর্ষণ - দৈনিক দেশের কথা
শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী প্রচারনার শেষের দিকে রাজাপুরের ইউনিয়ন গুলোতে জমে উঠেছে নির্বাচনী আমেজ,চলছে প্রচার ও উঠান বৈঠক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। পিরোজপুরে সদর উপজেলায় নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ সুনামগঞ্জের যাদুকাটায় নৌকা ডুবে যুবক নিখোঁজ : উদ্ধার ২ খুলনায় ভূমিহীনদের গৃহনির্মাণ কাজ শতভাগ সম্পন্ন, রবিবারে ১,৩৫১ পরিবারের মাঝে হস্তান্তর ঝালকাঠি পৌর নির্বাচনে নারী ভোটাররাই প্রার্থীদের একমাএ ভরসা মানবতার ফেরিওয়ালা সাংবাদিক এনায়েত ফেরদৌস জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল কিশোরগঞ্জে মুজিব পল্লীতে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে ১৭০ গৃহহীনপরিবার বিরামপুরে খড় বোঝাই ভ্যানে মিললো ৩৪ বোতল ফেনসিডিল,আটক-২

খুলনার ডুমুরিয়ায় মুক্তিপনের টাকা না দেওয়ায় দুই সন্তানের জননীকে গনধর্ষণ

নুরআলম, খুলনা প্রতিনিধি
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৫৪ বার দেখেছেন

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই যুবক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। বৃহস্পতিবার (২০ মে-২০২১) খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বিশ্বাসের আদালতে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। মুক্তিপনের ৪০ হাজার টাকা না পেয়ে পালাক্রমে দুই সন্তানের জননীকে ধর্ষণ করে ওরা। এর আগে পুলিশ ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজের ওসিসি সেন্টারে প্রেরণ করে।


আসামীরা হলো- ডুমুরিয়ার চুকনগর গ্রামের আব্দুল হামিদ গাজীর ছেলে আসাবুর রহমান আশিক (২৩) ও চাকুন্দিয়া গ্রামের আমজাদ গাজীর ছেলে রায়হান গাজী (২৩)। মামলার তদন্ত কর্মকর্তা জিএম ইমদাদুল হক জানান, ভিকটিম (৩৫) কেশবপুরের বসুতিয়া গ্রামের বাসিন্দা।

পাওনা টাকা পরিশোধ করার জন্য গত বুধবার সন্ধ্যায় চুকনগর বাজারে কাপড়ের দোকানে যায়। ফেরার পথে ইউসুফ হারুন গাজীর চাতালের সামনে দাড়িয়ে তার পরিচিত আত্মীয়ের সাথে কুশল বিনিময়ের সময় দক্ষিণ চাকুন্দিয়ার আমজাদ গাজীর ছেলে রায়হান গাজী (২৩) ও চুকনগর গোলাম রোডের আঃ হামিদ গাজীর ছেলে আসাবুর রহমান আশিকের সন্দেহ হয়।

অভিযুক্ত দুই যুবক তাদের চাতালের একটি টিনের ঘরে আটক রেখে ৪০ হাজার টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে ভিকটিমের আত্মীয় আকবর মোড়লকে অন্য ঘরে আটক রেখে তারা পালাক্রমে ভিকটিমকে ধর্ষণ করে।

ধর্ষণের পর নারীর কছে থাকা মোবাইল ফোন দিয়ে পুলিশকে খবর দেয়া হলে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই ধর্ষকদের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তারা স্বেচ্ছায় আদালতে ঘটনার বর্ণনা দিতে চাইলে পুলিশ তাদের দুপুর ১টায় আদালতে হাজির করেন। বিকেল ৬টা পর্যন্ত বিচারক তাদের জবানবন্দী রের্কড করেন। পরে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES