1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের মানববন্ধন - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত বুধবার, ১৯ মে, ২০২১
  • ৬৫ বার দেখেছেন


প্রথম আলোর জেষ্ঠো প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়ের কিছু র্দূনীতিবাজ কর্মকর্তারা ৬ ঘন্টা আটক করে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন করে উল্টো মিথ্যা মামলায় কারাগারে প্রেরণের প্রতিবাদে ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে ঘন্টাব্যাপী এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস এ টিভির প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদারের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, প্রথম আলোর স্টাফ রিপোর্টার এড. খলিল রহমান,সুনামগঞ্জ রির্পোটার্স ইউনিটির সভাপতি বিন্দু তালুকদার,শ্রমিক নেতা সোহেল মিয়া,সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারন সম্পাদক দৈনিক নয়াদিগন্তের জেলা প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ,সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি মো. শামীম আহমদ তালুকদার,জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ফ্রন্টের প্রতিষ্ঠাতা সভাপতি অশোক তালুকদার,সাংবাদিক ফোরামেরসহ সভাপতি ও নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি মো. বুরহান উদ্দিন, চ্যানেল টুয়েন্টি ফোরের প্রতিনিধি এড. এ আর জুয়েল,সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারন সম্পাদক একে মিলন আহমদ,দপ্তর সম্পাদক ও দৈনিক সকালের সময়ের প্রতিনিধি কেএম শহীদুল,কার্যনির্বাহী সদস্যও মুহিবুর রেজা টুনু,বিপলু রঞ্জন দাস,মো. আফজাল হোসেন,মিজানুর রহমান নোমান,মুক্তিযোদ্ধা সন্তান সুহেল আহমদ,জাপা নেতা জসিম উদ্দিন,আনন্দ টিভির প্রতিনিধি এমরান হোসেন, মো. উস্তার আলী ও হাসান প্রমুখ।

এ সময় মানববন্ধনে সাংবাদিক নেতৃুবৃন্দরা বলেন, করোনা ভাইরাসে যখন সমগ্র দেশের মানুষ আতংঙ্কিত হয়ে স্বাস্থ্যখাতের দিকে সেবা নিতে আগ্রহী ঠিক সেই সময়টাতে স্বাস্থ্যমন্ত্রনালয়ের গুটিকয়েকজন র্দূনীতিবাজ কর্মকর্তারা র্দূনীতির মহোৎসবে মগ্ন হয়েছেন । সংবাদকর্মীরা সরকারের কোন প্রতিপক্ষ নয়।

তারা সরকারের কোটি কোটি টাকা র্দূনীতি করছেন এমন তথ্য নিয়ে অনুসন্ধানে সচিবালয়ে যান প্রথম আলোর জেষ্ঠো সাংবাদিক রোজিনা ইসলাম। তাকে স্বাস্থ্য মন্ত্রনালয়ের কিছু র্দূনীতিবাজরা তাকে একটি কক্ষে ৬ ঘন্টা আটকিয়ে রেখে শারীরিক নির্যাতন করে স্থানীয় সাভার থানায় একটি মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে সরকারের ভাবমূর্তি বিনষ্ট করছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারসহ রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবী জানানো হয়। পাশাপাশি যারা সরকারের প্রতিপক্ষ হিসেবে পুরো সাংবাদিক সমাজকে মুখোমুখি দাঁড় করাতে চেয়েছেন ঐ সমস্ত র্দূনীতিবাজদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES