1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে রাজধানীর দোহারে মানববন্ধন করেছে সাংবাদিকর - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে রাজধানীর দোহারে মানববন্ধন করেছে সাংবাদিকর

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত বুধবার, ১৯ মে, ২০২১
  • ২৭ বার দেখেছেন

বাংলাদেশের স্বনামধন্য পত্রিকা প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানোর প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে ঢাকার দোহার প্রেসক্লাবের আয়োজনে বুধবার বিকেল ৫টায় উপজেলার জয়পাড়া রতন চত্বরে প্রতিবাদ ও মানববন্ধন করা হয়েছে।

আয়োজিত মানববন্ধন ও সমাবেশ থেকে এই দাবি জানানো হয়।

এসময় দোহারে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দোহার প্রেসক্লাবের আহ্বায়ক তারেক রাজীব, প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুল হাসান, যুগ্ন আহ্বায়ক সোহেল রানা, আবু নাঈম, দৈনিক আগামীর সময় পত্রিকার সহ-কারী সম্পাদক আবুল হাসেম ফকির, সাংবাদিক অলি আহমেদ, আতাউর রহমান সানি, সুজন হোসেন, জুবায়ের হোসেন, কাজী যুবায়ের, মহিউল ইসলাম পলাশ, সহ অনেকে।

এসময় বক্তারা বলেন, যেভাবে সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা করা হয়েছে, তা মুক্ত গণমাধ্যম ও সাংবাদিকতার জন্য হুমকি। তাঁর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করে তাঁকে নিঃশর্তমুক্তি দেওয়ার দাবি জানান দোহারের সাংবাদিকরা।
আরও বলেন, একের পর এক দুর্নীতির ঘটনা তুলে ধরার কারণে রোজিনা ইসলাম স্বাস্থ্য মন্ত্রণালয়ের রোষানলে পড়েন। পরিকল্পিতভাবে তাঁকে ফাঁসানোর জন্য হেনস্তা করে এই মিথ্যা মামলা দেওয়া হয়েছে।

রোজিনাকে হেনস্তাকারী সচিবালয়ের সেই নারী সচিব এবং সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে বলেন, দুর্নীতিবাজ এসব আমলা নিজেদের কুকীর্তি ঢাকতে রোজিনাকে হেনস্তা করেছেন। ভেতর ঘাপটি মেরে বসে থাকা একদল কর্মকর্তা সরকারের সুনাম ক্ষুণ্ন করতে সাংবাদিকদের গায়ে হাত তুলছেন। তাঁদের চিহ্নিত করে ব্যবস্থ্যা নিতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES