1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
সাংবাদিক রোজিনার বিরুদ্ধে করা মামলার বাদী স্বাস্থ্য কর্মকর্তার ডেস্ক বদলি। - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

সাংবাদিক রোজিনার বিরুদ্ধে করা মামলার বাদী স্বাস্থ্য কর্মকর্তার ডেস্ক বদলি।

দেশেরকথা ডেস্ক
  • প্রকাশিত মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১০০ বার দেখেছেন
দেশেরকথা

গতকাল সোমবার পেশাগত দায়িত্ব পালনে প্রথম আলোর শ্রেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলাম,সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান, সেখানে কিছু সরকারি নথির ছবি তোলার  অভিযোগ তুলে সচিবালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের এক কর্মকর্তার কক্ষে ৫ ঘন্টা আটকে রাখা হয় এবং তার মোবাইল ফোন কেড়ে নেয়া হয়।

রোজিনা ইসলাম ওই কক্ষে অসুস্থ হয়ে পড়েন এবং কয়েক বার বমি করেন। খবর পেয়ে বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উক্ত স্বাস্থ্য্ মন্ত্রণালয়ের ভবনে গিয়ে জড়ো হয় এবং সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে মানসিক হেনস্তা করার কারণ জানতে চান, একপর্যায়ে রাত ৯ টায় রাজধানীর শাহবাগ থানায় সাংবাদিক রোজিনা ইসলামকে নিয়ে যাওয়া হয়।

এবং রাষ্ট্রীয় নথিপত্র সংগ্রহ করা এবং ছবি তোলার অভিযোগ এনে প্রথম আলোর প্রতিবেদক রোজিনা ইসলামের  বিরুদ্ধে, স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব শিব্বীর আহমেদ ওসমানীকে বাদী করে ডিজিটাল নিরাপত্তা আইন সহ তিনটি ধারায় মামলা করে অভিযোগ এনে রোজিনাকে গ্রেপ্তার দেখানো হয়।

এবং মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নিতে পুলিশের আবেদন নামঞ্জুর করেন বিচারক, এবং বাকি শুনানির জন্য বৃহস্পতিবাার দিন ধার্য করেন । 

রোজিনার মুক্তির দাবিতে দেশের জেলায় জেলায়  সাংবাদিকগন এবং বিভিন্ন রাজনৈতিক নেতার মানববন্ধন করেন।

স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব মোঃ সাব্বির আহমেদ উসমানীর ডেস্ক পরিবর্তন করে জনসাস্থ-১ অধিশাখা থেকে জনসাস্থ-২ অধিশাখায় বদল করা হয়েছে। সোমবার জারি করা  অফিস আদেশটি আজ মঙ্গলবার প্রকাশ করেছে স্বাস্থ্য সেবা বিভাগ, মন্ত্রণালয়ের উপসচিব শারমিন আক্তার জাহানের স্বাক্ষরিত একই  আদেশে আরো পাঁচ উপ-সচিবকে বদলি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES