1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
নৃসংশ পন্থা,ভর ভাইয়ের চোখে মরিচের গুড়ো দিয়ে কোপালো ছোট ভাই ও ভাতিজারা। - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে অসুস্থ থাকা ট্রলি শ্রমিকের কন্যার বিবাহের জন্য আর্থিক অনুদান প্রদান খুলনায় চিকিৎসকদের অবহেলায় শিশুর মৃত্যু, ক্লিনিক সিলগালা চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা

নৃসংশ পন্থা,ভর ভাইয়ের চোখে মরিচের গুড়ো দিয়ে কোপালো ছোট ভাই ও ভাতিজারা।

এম খায়রুল ইসলাম পলাশ ,রাজাপুর
  • প্রকাশিত মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৫৫ বার দেখেছেন

ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের চোখে মরিচের গুড়ো দিয়ে ছোট দুই ভাই ভাতিজারা মিলে কুপিয়ে আহত করেছে। মঙ্গলবার সকাল আনুমানিক ১০ টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের সাতুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

যানাযায়,সাতুরিয়া এলাকার আইয়ুব আলী হাওলাদারের ছেলে আ:মজিদ হাওলাদার(৫৫)এর সাথে তার অপর ছোটো দুই ভাই খলিল হাং(৫০) ও ছাইদুল হাং(৪৫) এর সাথে দীর্ঘদিন ধরে তাদের বাবার সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিলো বসবাসের অনুপোযােগী হওয়ায় আ:মজিদ হাওলাদার তার নিজের ঘরের সংস্কার করার সময় মঙ্গলবার সকাল আনুমানিক ১০ টার দিকে পিছন থেকে এসে তার দুই ভাই খলিল হাং(৫০) ও ছাইদুল হাং(৪৫) এর ছেলে পেলে সহ অন্তত ৭/৮ জন মিলে আ:মজিদ হাওলাদারের চোখে মরিচের গুড়ো ছিটিয়ে ধাড়ালো অস্ত্রদিয়ে বেধরক কোপ ও পিটাতে শুরু করে।এতে মজিদের মাথার বাম পাশ কেটে গিয়ে গুরুতর রক্তাক্ত জখম হয়। এ অবস্থা দেখে মজিদের ফুফাতো ভাই শহিদুল ইসলাম তাকে উদ্ধার করতে আসলে প্রতিপক্ষরা তার ডান হাতে কুপিয়ে গুরুতর রক্তাক্ত যখম করে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে শহিদুল ইসলামের অবস্থা বেগতিক থাকায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিমে প্রেরন করেন।এবং আ:মজিদ হাওলাদারকে রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.শহিদুল ইসলাম বলেন খবর পেয়ে আমরা ঘটনাস্থানে পুলিশ পাঠিয়েছি।এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি।অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES