1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
শেরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

শেরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন

সাঈদ আহম্মেদ শেরপুর
  • প্রকাশিত সোমবার, ১৭ মে, ২০২১
  • ৭১ বার দেখেছেন

শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মো. খোরশেদুজ্জামানের বিরুদ্ধে বার বার মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে মুন্সীরচর মতিজান উচ্চ বিদ্যালয়ের সামনে চরমোচারিয়া ইউনিয়নের সচেতন নাগরিক সমাজের ব্যানারে ঘন্টাব্যাপী ওই মানববন্ধনে প্রায় দুই শতাধিক স্থানীয় অধিবাসী, বিদ্যালয়ের শিক্ষক-অভিভাবকবৃন্দ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. খোরশেদুজ্জামান, মুন্সীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, মতিজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনিরা আক্তার, সহকারী প্রধান শিক্ষক সাজেদা পারভীন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা মুন্সীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মুন্সীরচর মতিজান উচ্চ বিদ্যালয়ের ভূমি দখল করে মার্কেট নির্মাণের বিষয়ে স্থানীয় একটি মহলের অভিযোগের বিষয়ে বলেন, ওই প্রতিষ্ঠান দু’টির জমিদাতা ইউপি চেয়ারম্যান খোরশেদুজ্জামান ও তার পরিবারের সদস্যরাই। এর আগে প্রায় ৮ মাস পূর্বে ওই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করা হলেও উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) সরেজমিন তদন্তে তার সত্যতা মেলেনি। তদন্ত প্রতিবেদনে শিক্ষা প্রতিষ্ঠানের জায়গায় শিক্ষা প্রতিষ্ঠান এবং ইউপি চেয়ারম্যান খোরশেদুজ্জামানের পৈত্রিক সূত্রে পাওয়া জায়গায় তিনিসহ ৬ ভাইয়ের মার্কেটের অবস্থান রয়েছে বলে উল্লেখ করা হয়েছে। তারপরও বার বার তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলছে একটি কুচক্রী মহল। ওইসব অভিযোগকে মিথ্যা ও মানহানিকর উল্লেখ করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিষয়টি তার প্রতিপক্ষের ষড়যন্ত্র বলে দাবি করেন ইউপি চেয়ারম্যান খোরশেদুজ্জামান।

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান মো. খোরশেদুজ্জামান দীর্ঘ প্রায় ৫৫ বছর যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। তিনি দীর্ঘসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। এছাড়া তিনি ৩ দফায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান। সম্প্রতি তার বিরুদ্ধে স্থানীয় মুন্সীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মতিজান উচ্চ বিদ্যালয়ের ভূমি দখল করে ওই ভূমিতে মার্কেট নির্মাণের অভিযোগ তুলে মানববন্ধন করে স্থানীয় কিছু লোকজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES