1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
শেরপুরে একটি ঘটনার জের ধরে পুলিশ পরিচয়ে সাংবাদিকের বাসায় গিয়ে হুমকি প্রর্দশন - দৈনিক দেশের কথা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক পিরোজপুরের ইন্দুরকানীতে মামলার আসামী ইউপি চেয়ারম্যান মেয়াজ্জেম হেসোনকে আড়াই মাসেও গ্রেফতার না করার অভিযোগ মনিরামপুরের সবার প্রিয় কাশেম স্যার আর নেই কুষ্টিয়া প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনায় পুলিশের এএসআই আটক চাটখিলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসির সম্পত্তি দখলের অভিযোগ। পিরোজপুরের স্বরূপকাঠীতে আনসার ও ভিডিপির নতুন ভবনের উদ্বোধন জবির সেমিস্টার ফাইনাল পরীক্ষা ১০ আগস্ট, ইদের আগেই হবে অ্যাসাইনমেন্ট কিশোরগঞ্জে আগ্রহ বাড়ছে প্লাস্টিকের বস্তায় আদা চাষ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মা-ছেলেকে গুলি করে হত্যা

শেরপুরে একটি ঘটনার জের ধরে পুলিশ পরিচয়ে সাংবাদিকের বাসায় গিয়ে হুমকি প্রর্দশন

সাঈদ আহম্মদে সাবাব
  • প্রকাশিত বুধবার, ১২ মে, ২০২১
  • ৬৩ বার দেখেছেন


শেরপুর জেলা শহরের নয়আনী বাজার অগ্রণী ব্যাংক লিমিটেড শেরপুর শাখায় ১১ মে মঙ্গলবার দুপুরে গ্রাহক ও ব্যাংক কর্মকর্তাদের বাকবিতন্ডা জের ধরে ব্যাংক কর্মকর্তা সোমা আক্তারের স্বামী শামীম আহমেদ রাজাবাগ পুলিশ লাইন্সে কর্মরত পরিচয় দিয়ে শেরপুর পৌরসভার কসবা কাঠগড় মহল্লার বাসিন্দা সাংবাদিক মো. জাহিদুল খান সৌরভ ও তার পরিবারের মহিলাসহ অন্যান্যদের শারীরিকভাবে লাঞ্ছিত, গুলি করার ও প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। পরে ভুক্তভোগী সাংবাদিক জাহিদুল খান সৌরভ ১২ মে বুধবার পুলিশ পরিচয় দানকারী শামীম আহমেদ এর বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১১ মে বিকেল ৩টায় পুলিশ পরিচয় দানকারী শামীম আহমেদের স্ত্রী সোমা আক্তার শেরপুর অগ্রণী ব্যাংক লিমিটেড নয়আনী বাজার শাখায় কর্মরত অবস্থায় গ্রাহক জাহিদুল খান সৌরভের সাথে ব্যাংকের একটি চেক সংক্রান্ত বিষয় নিয়ে প্রথমে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ওই ব্যাংকের প্রহরী আনসার সদস্য তাহের সহ কিছু ব্যাংক কর্মকর্তা তার সাথে খারাপ আচরণ ও শারীরিকভাবে লাঞ্ছিত করে। এরপর ভুক্তভোগী সাংবাদিক জাহিদুল খান সৌরভ বিষয়টি শেরপুর প্রেসক্লাব কর্মকর্তাদের জানালে ওই দিন তারা ব্যাংকে গিয়ে উভয় পক্ষের মধ্যে বিষয়টি মিমাংসা করে দেন। এতেও খান্ত থাকেনি ওই ব্যাংক কর্মকর্তা সোমা আক্তার। পরে বাসায় গিয়ে বিষয়টি তার স্বামী শামীম আহমেদকে জানায়।

এঘটনার জের ধরে পরদিন বুধবার সকাল ১০টায় পুলিশ সদস্য পরিচয় দানকারী সাদা পোশাক ধারী শামীম আহমেদ কসবা কাঠগড় সাংবাদিক জাহিদুল খান সৌরভের বাসায় গিয়ে তার পরিবারের মহিলাসহ অন্যান্যদের শারীরিকভাবে লাঞ্ছিত করে।

এঘটনায় সাংবাদিক সৌরভের মা, ছেলেসহ তার ছোট ভাই দীপ আহত হয়। এছাড়াও ওই পুলিশ সদস্য গুলি করার হুমকিসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করেন বলে অভিযোগ রয়েছে। পরে এলাকাবাসী ঘটনাস্থলে এগিয়ে আসলে পুলিশ পরিচয় দানকারী শামীম আহমেদ সহ তার অপর এক সহযোগী মোটরসাইকেল যোগে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এ ঘটনায় সাংবাদিক জাহিদুল খান সৌরভ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন অভিযোগের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল মিয়াকে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা দিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES