1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
পারিবারিক বিরোধে মারধরের শিকার বাকৃবি শিক্ষার্থী - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
কিশোরগঞ্জে গৃহহীনের মাঝে জমি ও ঘর প্রদান উৎসবের শুভ উদ্বোধন শেরপুরের বিদায়ী জেলা প্রশাসক আনার কলি মাহবুবকে জেলা আওয়ামী লীগের বিদায়ী সংবর্ধনা শেরপুরে অসুস্থ থাকা ট্রলি শ্রমিকের কন্যার বিবাহের জন্য আর্থিক অনুদান প্রদান খুলনায় চিকিৎসকদের অবহেলায় শিশুর মৃত্যু, ক্লিনিক সিলগালা চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি

পারিবারিক বিরোধে মারধরের শিকার বাকৃবি শিক্ষার্থী

জাহিদ হাসান, বাকৃবি প্রতিনিধি
  • প্রকাশিত মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৯৯ বার দেখেছেন

পারিবারিক বিরোধের জেরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অধ্যায়নরত শিক্ষার্থী মো. ফারুক হোসেন ও তার পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে নাটোরের গুরুদাসপুরে বাড়ির ছাদ ঢালাইকে কেন্দ্র করে বিরোধের জেরে দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর হামলা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

মো. ফারুক হোসেন বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। বর্তমানে তিনি অ্যানিমেল ব্রিডিং এন্ড জেনেটিক্স ডিপার্টমেন্টে মাস্টার্সের ১ম সেমিস্টারে অধ্যায়নরত। তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ নাজমুল আহসান হলের আবাসিক শিক্ষার্থী।

জানা যায়, বসতভিটার জমি নিয়ে তাদের দীর্ঘদিনের বিরোধ চলছিলো পাশের বাড়ির লোকজনদের সাথে। আগেও হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেন ফারুক। তবে গ্রাম্য সালিশের মাধ্যমে বিষয়গুলো মিমাংসা হয়। ১১ মে সকালে ফারুকের বাড়ির ছাদ ঢালাইয়ের কাজ শুরু হলে আপত্তি জানায় পাশের বাড়ির তাজু, মাজু, নাজিত, রবি সহ অন্যান্যরা। নির্মাণাধীন ছাদ অন্য বাসার উপরে চলে গেছে অভিযোগে মারধর শুরু করে তারা। এসময় দেশীয় অস্ত্র দিয়ে ফারুক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা করা হয়। হামলায় ফারুক সহ পরিবারের অন্যান্য সদস্যরা জখম হন। আহতরা গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে হামলায় আহত ফারুক হোসেন বলেন, সকালে বাড়ির ছাদ ঢালাইয়ের কাজ শুরু হলে নির্মাণাধীন অংশগুলো তারা ভেঙ্গে দেয়। এ সময় আমি প্রতিবাদ করলে হাতুড়ি দিয়ে তারা আমার মাথায় আঘাত করে। আমি কিছুক্ষণের জন্য অচেতন হয়ে পড়ি। খানিক পরে জ্ঞান ফিরলে দেখি তারা আমার মা ও খালাকে নির্মমভাবে মারধর করছে। পরে স্থানীয়দের সহায়তায় আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসি। এ বিষয়ে গুরুদাসপুর থানায় মামলা করা হয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES