1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
ঝালকাঠির নলছিটিতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার - দৈনিক দেশের কথা
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
চাটখিল ক‌মিউ‌নি‌টি ক্লি‌নি‌কে এমপি’র পর্যবেক্ষণ,চিকিৎসকের স্ট্যান্ড রিলিজ খুলনায় কঠোর লকডাউন দিয়ে গনবিজ্ঞপ্তি জারি আত্রাইয়ে দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু, আহত হয়েছেন আরও ৩ জন কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ ঝালকাঠিতে হয়রানীর অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সন্মেলন আধুনিকতার ছোঁয়ায় এখন হারিয়ে গেছে, গ্রাম বাংলার ঐতিহ্য বিয়ের পালকি রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, হাতুরি সহ দুই আসামী গ্রেফতার খুলনায় মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা তেরখাদায় ঘন বৃষ্টি,চরম ভোগে সাধারণ জনজীবন ২২ ঘন্টা পর যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

ঝালকাঠির নলছিটিতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার

এস এম রেজাউল করিম,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২৭ বার দেখেছেন
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা

ঝালকাঠির নলছিটিতে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় স্থানীয় সাংবাদিক মো. খলিলুর রহমান মৃধাকে (৪৮) গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে উপজেলা শহরের সবুজবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে রাত সোয়া ১২টায় নলছিটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শহিদুল ইসলাম টিটু বাদি হয়ে সাংবাদিক খলিলুর রহমান মৃধার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

খলিলুর রহমান মৃধা দৈনিক জনতা ও আঞ্চলিক দৈনিক সময়ের বার্তার নলছিটি প্রতিনিধি হিসেবে কর্মরত। তিনি উপজেলার গৌরীপাশা এলাকায় মো. মোশারফ মৃধার ছেলে।

ফেইসবুকে খলিলুর রহমানের লেখায় নলছিটি পৌরসভার মেয়র, কাউন্সিলরবৃন্দ ও উপসহকারী প্রকৌশলীর সম্মানহানি হয়েছে বলে মামলায় অভিযোগ আনা হয়েছে৷

মামলার বিবরণে জানা গেছে, গত ৯ মে ১১টা ৩৩ মিনিট থেকে সাংবাদিক খলিলুর রহমান তার নিজ নামীয় ফেসবুক আইডি (গফ কযধষরষঁৎ জধযসধহ ঔড়ঁৎহধষরংঃ) থেকে নলছিটি পৌরসভার মেয়র আ. ওয়াহেদ খান, উপসহকারী প্রকৌশলী মো. আবু সায়েমের ছবি ও কাউন্সিলর শহিদুল ইসলামের নাম উল্লেখ করে একাধিক মানহানিকর, মিথ্যা ও বিভ্রান্তিকর লেখা পোস্ট করেন। এছাড়াও পৌর কাউন্সিলরগণের বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রচার করে মানহানি ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলি আহম্মেদ বলেন, সাংবাদিক খলিলুর রহমান নলছিটি পৌরসভার মেয়র, কাউন্সিলরগণ ও উপসহকারী প্রকৌশলীকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মানহানিকর, মিথ্যা ও বিভ্রান্তিকর একাধিক লেখা পোস্ট করেন৷ এ ঘটনায় তার বিরুদ্ধে পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম মামলা করলে সোমবার রাতে শহরের সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES