1. alaminjhalakati@gmail.com : mdalminjkt Jhalakathi : mdalminjkt Jhalakathi
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
দেশের প্রতিটি দুর্যোগেও কোন মানুষ না খেয়ে থাকেনি- হুইপ ইকবালুর রহিম এমপি - দৈনিক দেশের কথা
শনিবার, ১৯ জুন ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী প্রচারনার শেষের দিকে রাজাপুরের ইউনিয়ন গুলোতে জমে উঠেছে নির্বাচনী আমেজ,চলছে প্রচার ও উঠান বৈঠক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। পিরোজপুরে সদর উপজেলায় নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ সুনামগঞ্জের যাদুকাটায় নৌকা ডুবে যুবক নিখোঁজ : উদ্ধার ২ খুলনায় ভূমিহীনদের গৃহনির্মাণ কাজ শতভাগ সম্পন্ন, রবিবারে ১,৩৫১ পরিবারের মাঝে হস্তান্তর ঝালকাঠি পৌর নির্বাচনে নারী ভোটাররাই প্রার্থীদের একমাএ ভরসা মানবতার ফেরিওয়ালা সাংবাদিক এনায়েত ফেরদৌস জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রদল কিশোরগঞ্জে মুজিব পল্লীতে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে ১৭০ গৃহহীনপরিবার বিরামপুরে খড় বোঝাই ভ্যানে মিললো ৩৪ বোতল ফেনসিডিল,আটক-২

দেশের প্রতিটি দুর্যোগেও কোন মানুষ না খেয়ে থাকেনি- হুইপ ইকবালুর রহিম এমপি

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর
  • প্রকাশিত সোমবার, ১০ মে, ২০২১
  • ৩৬ বার দেখেছেন
দুর্যোগেও কোন মানুষ না খেয়ে

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, আওয়ামীলীগ সরকার জনগনের সরকার উল্লেখ করে বলেন, শুধু করোনায় নয়, যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় মানুষের পাশে থাকে। করোনার
এই ভয়াবহ মুহুর্তেও ঈদের আনন্দ যেন অসহায় ও দরিদ্রদের বঞ্চিত না করে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার অব্যাহত রেখেছে। দেশের প্রতিটি দুর্যোগেও কোন মানুষ না খেয়ে থাকেনি।

কোন মানুষ মারা যাননি। পর্যাপ্ত পরিমান চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। খাদ্য মজুদ রয়েছে। আর বিএনপি-জামায়াত সরকার ক্ষমতায় থাকাকালে খাদ্যের অভাবে মানুষ মরেছে। এখন আর খাদ্যের সংকট নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ রয়েছে। মানুষ এখন শান্তিতে রয়েছে।

তিনি আরও বলেন, করোনা মোকাবেলায় বাংলাদেশ বিশ্বের বুকে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সঠিক সময়ে সঠিক পদক্ষেপ গ্রহণের মাধ্যমে করোনার প্রথম ঢেউ সফলতার সঙ্গে মোকাবেলা করা হয়েছে। দ্বিতীয় ঢেউ মোকাবেলার
ক্ষেত্রেও শেখ হাসিনার সময়োপযোগী সঠিক পদক্ষেপের কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

১০ মে সোমবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জিলা স্কুল মাঠে দিনাজপুর পৌরসভার আয়োজনে অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জিআর-এর অর্থ বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় শহরের ১২টি ওয়ার্ডের ৪০০ অসহায় ও দুঃস্থদের মাঝে জনপ্রতি ৫০০ টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করা হয়।

এ সময় আরও বক্তব্য রাখেণ দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ সুপার শচিন চাকমা, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচ এম মাগফুরুল হাসান আব্বাসী, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হানকবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এমখালেকুজ্জামান রাজু, কোতয়ালী ওসি মোজাফর হোসেন প্রমুখ।

একই দিন হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়নের আয়োজনে অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফ-এর অর্থ বিতরন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES